বুধবার ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

উইলিয়ামসনের বিশ্বকাপ খেলা নিয়ে শঙ্কা

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৬ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

উইলিয়ামসনের বিশ্বকাপ খেলা নিয়ে শঙ্কা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে উদ্বোধনী ম্যাচ খেলতে নেমেই চোট পেয়েছিলেন কেন উইলিয়ামসন। যে কারণে পুরো আসর থেকেই ছিটকে যান তিনি। এবার আরো বড় দুঃসংবাদ পেতে যাচ্ছেন এ কিউই ব্যাটার। আসন্ন ওয়ানডে বিশ্বকাপেও তার খেলার সম্ভাবনা নেই বললেই চলে।

চেন্নাইয়ের বিপক্ষে উদ্বোধনী ম্যাচের ১৩তম ওভারে জশুয়া লিটলের বলে স্কয়ার লেগে উড়িয়ে মারেন ঋতুরাজ গায়কোয়াড়। ছয় বাঁচাতে সেখানে ফিল্ডিংয়ে থাকা উইলিয়ামসন জোরে লাফ দেন। সেই চেষ্টায় বাউন্ডারি রক্ষা করতে সক্ষম হলেও পায়ের ভারসাম্য রাখতে ব্যর্থ হন তিনি।

উইলিয়ামসন পরে আর দাঁড়াতে পারেননি। হাঁটু ধরে যন্ত্রণায় কাতরাতে থাকা কিউই তারকা পরে সাপোর্ট স্টাফদের সহায়তায় মাঠ ছাড়েন। পরবর্তীতে ফ্র্যাঞ্চাইজিটির পক্ষ থেকে জানানো হয়, উইলিয়ামসনের ডান হাঁটুর চোট যথেষ্ট গুরুতর।

আইপিএল থেকে ছিটকে যাওয়ার পরের দিনই দেশে ফিরে গিয়েছিলেন উইলিয়ামসন। সেখান থেকেই বিভিন্ন টেস্টের মাধ্যমে জানা যায়, তারকা এই ক্রিকেটারের ডান হাঁটুর লিগামেন্ট ভয়াবহ ক্ষতিগ্রস্ত হয়েছে। ব্যথা কিছুটা সারলে তিন সপ্তাহ পর শুরু হবে চিকিৎসা কার্যক্রম।

হাঁটুর চোট সারতে কয়েকটা অপারেশনের মধ্য দিয়ে যেতে হবে উইলিয়ামসনকে। অপারেশনের পর পুনর্বাসনেও লাগবে দীর্ঘ সময়। ধারণা করা যাচ্ছে, পুনর্বাসন প্রক্রিয়া চলতে পারে চলতি বছরের শেষ পর্যন্ত। আর যদি এমনটা হয় তাহলে আইপিএলের পর এবার বিশ্বকাপ থেকেই ছিটকে যাবেন নিউজিল্যান্ড অধিনায়ক।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৬ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]