বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ফতুল্লার দুর্ধর্ষ সন্ত্রাসী আফজালকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৬ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

ফতুল্লার দুর্ধর্ষ সন্ত্রাসী আফজালকে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ ফতুল্লার দেওভোগ বাশমুলির এলাকায় দুর্ধর্ষ সন্ত্রাসী আফজালকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ রাজু প্রধান বাহিনীর সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার সকল ৯টার দিকে ফতুল্লা মডেল থানার দেওভোগ হাসেম বাগ এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত আফজাল ফতুল্লা মডেল থানার পশ্চিম দেওভোগের বাংলা বাজার প্রধান বাড়ির এবাদুলের ছেলে। নিহত আফজালের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় ১২টির ও বেশি মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

স্থানীয়রা জানান, বেশ কয়েক মাস আগে রাজু প্রধান বাহিনীর রাসেদকে হোন্ডা থেকে নামিয়ে আফজালসহ বেশ কয়েকজন সন্ত্রাসী পিটিয়ে ও কুপিয়ে হাত- পা ভেঙে দেয়। সে সময়কার ঘটনার ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় এবং মামলাও হয়। সেই মামলায় আফজাল গ্রেফতারও হয়। সেই হামলার প্রতিশোধ নিতেই বৃহস্পতিবার সকালে আফজালকে কুপিয়ে হত্যা করে রাজু বাহিনীর সন্ত্রাসীরা।

জানা যায়, সকাল ৯টার দিকে নিহত আফজাল রাস্তা দিয়ে যাচ্ছিলেন। সে সময় রাজু বাহিনীর প্রধান রাজু প্রধান রাসেল, তার ভাই রাসেদসহ ১০-১৫ জন সন্ত্রাসী তাকে রাস্তা থেকে ধরে নিয়ে হাসেমবাগ এলাকায় কুপিয়ে জখম করে। আফজালের স্বজনরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফতুল্লা মডেল থানার ওসি শেখ রিজাউল হক দিপু জানান, নিহত আফজাল বেশ কয়েক মাস আগে বাশমুলির অপর এক সন্ত্রাসী রাসেলের ভাই রাসেদকে পিটিয়ে ও কুপিয়ে হাত-পা ভেঙে দেয় আফজাল ও তার সহযোগী সন্ত্রাসীরা। বেশ কয়েক মাস চিকিৎসাধীন থাকার পর হাসপাতাল থেকে রাসেদ সুস্থ হয়ে বাসায় ফিরে আসে। বৃহস্পতিবার সকালে রাসেল তার ভাই রাসেদসহ বেশ কয়েক সন্ত্রাসী আফজালকে রাস্তা থেকে ধরে নিয়ে কোপায়। স্বজনেরা আফজালকে উদ্ধার করে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে গেলে সেখানে তিনি মারা যান।

Facebook Comments Box
advertisement

Posted ৬:২৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৬ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]