বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রেন্টফোর্ডকে হারিয়ে জয়ে ফিরল ইউনাইটেড

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৬ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

ব্রেন্টফোর্ডকে হারিয়ে জয়ে ফিরল ইউনাইটেড

প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেড ফিরল জয়ের পথে। ওল্ড ট্র্যাফোর্ডে বুধবার রাতে মার্কাস রাশফোর্ডের একমাত্র গোলে ব্রেন্টফোর্ডকে হারিয়েছে ম্যানচেস্টারের দলটি।
আসর শুরুর প্রথম দুই রাউন্ডেই হেরেছিল ইউনাইটেড। এর মধ্যে দ্বিতীয় ম্যাচে ব্রেন্টফোর্ডের মাঠে ৪-০ গোলে বিধ্বস্ত হয়েছিল টেন হাগের দল। দাপুটে পারফরম্যান্সে সেই ক্ষতে প্রলেপ দিল তারা, তিন ম্যাচ পর ফিরল জয়ের পথে।

মার্চের শুরুতে লিভারপুলের মাঠে ৭-০ গোলে উড়ে যাওয়ার পর ব্রেন্টফোর্ডের সঙ্গে গোলশূন্য ড্র করে ইউনাইটেড। এরপর আন্তর্জাতিক বিরতি শেষে নিউক্যাসল ইউনাইটেডের মাঠে ফের হেরে বসে তারা।

আক্রমণাত্মক ফুটবলে শুরু থেকে প্রতিপক্ষকে চেপে ধরে ইউনাইটেড। বল দখলে একচেটিয়া আধিপত্য ধরে রেখে ২১তম মিনিটে এগিয়ে যেতে পারত তারা। তবে বক্সের মুখ থেকে স্কট ম্যাকটমিনের শট ক্রসবারের ওপর দিয়ে উড়ে যায়। দুই মিনিট পর অ্যান্তোনির বাঁ পায়ের কোনাকুনি শট দূরের পাশ দিয়ে চলে যায় বাইরে।

প্রথম ২০ মিনিটে পাঁচটি কর্নার আদায় করে নেওয়া ইউনাইটেড আরেকটি কর্নারের ফলশ্রুতিতেই এগিয়ে যায়। ২৭তম মিনিটে অ্যান্তোনির বক্সের বাইরে থেকে নেওয়া ক্রসে মার্সেল সাবিৎজার হেডে পাশে রাশফোর্ডকে খুঁজে নেন। আর ছয় গজ বক্সের বাইরে থেকে হাফ ভলিতে গোলরক্ষককে পরাস্ত করেন এই ইংলিশ ফরোয়ার্ড।

২৮ ম্যাচে ১৬ জয় ও ৫ ড্রয়ে ৫৩ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে ইউনাইটেড।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৬ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]