সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রাজস্থান রয়্যালসকে হারালো পাঞ্জাব

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৬ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

রাজস্থান রয়্যালসকে হারালো পাঞ্জাব

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) অষ্টম ম্যাচে ৫ রানের জয় পেয়েছে পাঞ্জাব কিংস। গৌহাটিতে গতকাল টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯৭ রানের বড় সংগ্রহ পায় শিখর ধাওয়ানের দল। জবাব দিতে নেমে ১৯২ রানেই থেমে যায় রাজস্থান রয়্যালস।

শিখর ধাওয়ান ও প্রবসিমরান সিংয়ের ব্যাটে দারুণ শুরু পায় পাঞ্জাব। এই দুই ব্যাটার ওপেনিংয়ে গড়েন ৫৮ বলে ৯০ রানের জুটি। ২৮ বলে অর্ধশতক পূর্ণ করেন প্রবসিমরান। আর শিখর ধাওয়ানের লাগে ৩৬ বল। দশম ওভারে প্রবসিমরানকে ৬০ রানে বিদায় গড়ে এই জুটি ভাঙেন জ্যাসন হোল্ডার। এরপর ব্যাট করতে নেমে ধাওয়ানের ব্যাট থেকে উড়ে আসা বল লেগে ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন ভানুকা রাজাপক্ষে।

চারে নামা জিতেশ শর্মা ২৭ রান সংগ্রহ করতেই বিদায় নেন। এরপর সিকান্দার রাজা এসে করেন ১ রান। শেষদিকে শাহরুখ খান ১১ রান করে সাজঘরে ফেরেন। তবে একপ্রান্তে লড়তে থাকা ধাওয়ানের ৫৬ বলে ৮৬ রানের অপরাজিত ইনিংসে বড় সংগ্রহ পায় পাঞ্চাব। তার ইনিংসটি সাজানো ছিল ৩ ছক্কা ও ৯ চারে।

রান তাড়ায় ব্যাট করতে নেমে বাজে শুরু করে রাজস্থান। দুই ওপেনার জায়সাওয়াল ১১ ও অশ্বিন বিদায় নেন ০ রানে। তিনে নেমে জস বাটলার করেন ১৯ রান। এরপর ব্যাট করতে নেমে ঝড়ো ইনিংস খেলেন স্যামসন। ২৫ বলে ৪২ রান করে তিনি বিদায় নেন নাথান এলিসের বলে। ২০ রান করা রায়ান পারাগকেও বিদায় করেন এই বোলার। ২১ রান করে একই বোলারের শিকার হন দেবদূত পাডিক্কাল।

শেষদিকে লড়াই চালিয়ে দলকে জয়ের কাছে নিয়ে যান হেটমায়ার ও জুরেল। তবে শেষ ওভারে খেলা বদলে দেন স্যাম কারেন। ভুল বুঝাবুঝিতে তৃতীয় বলে রান আউট হন হেটমায়ার। যাওয়ার আগে তিনি খেলে যান ১৮ বলে ৩৬ রানের ইনিংস। জুরেল করেন ১৫ বলে অপরাজিত ৩২ রান।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৬ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]