মঙ্গলবার ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ঐশ্বরিয়া-অভিষেকের দাম্পত্যে চিড়? বিচ্ছেদের জল্পনা

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৭ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

ঐশ্বরিয়া-অভিষেকের দাম্পত্যে চিড়? বিচ্ছেদের জল্পনা

ঐশ্বরিয়া-অভিষেকের ১৫ বছরের দাম্পত্য সম্পর্ক নাকি টালমাটাল! বি-টাউনের অন্দরে এমনই কানাঘুষো শোনা যাচ্ছে। সম্প্রতি আম্বানিদের পার্টিতে মেয়ে আরাধ্যাকে নিয়ে পৌঁছেছিলেন ঐশ্বরিয়া, শহরে থাকলেও দু-দিনই ‘নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’-এর উদ্বোধনী অনুষ্ঠানে হাজির ছিলেন না অভিষেক।

ওদিকে সেই পার্টিতে প্রাক্তন সালমানের সঙ্গেও একফ্রেমে বন্দি হন ঐশ্বরিয়া। এতকিছুর মাঝেই আমচাকই চর্চা শুরু অভিষেক-ঐশ্বরিয়ার সম্পর্ক নাকি তলানিতে ঠেকেছে। সেই নিয়ে বেশকিছু সর্বভারতীয় সংবাদমাধ্যমে লেখালেখিও শুরু হয়েছে।

আসলে বলিউডের যে কোনো পার্টিতে সবসময় বউয়ের পাশেই থাকেন অভিষেক। হাই-ভোল্টেজ এই কপলের সম্পর্কে ভাঙনের খবরে মন খারাপ অনেকেরই। যদিও এই রটনার কোনো সারবত্তা মেলেনি। তার মাঝেই বউ-মেয়ের ছবিতে ভালোবাসা উজার করে দিলেন অভিষেক।

বচ্চন পরিবারের এক গুণমুগ্ধ ভক্ত আম্বানিদের পার্টির এক ছবি পোস্ট করেন। সেখানে পাশাপাশি দেখা মিলল ঐশ্বরিয়া-আরাধ্যার। হাসিমুখে ক্যামেরার জন্য পোজ দিচ্ছেন মা-মেয়ে। সেই ছবি টুইট করে শ্রুতি নামের এক অনুরাগী লেখেন, আমার প্রিয় মানুষেরা। সেই টুইট রি-টুইট করে অভিষেক লেখেন, আমরাও প্রিয় মানুষেরা। ঐশ্বরিয়ার সঙ্গে ডিভোর্স জল্পনার মাঝে অভিষেকের এই দু-শব্দের জবাবই যথেষ্ট বলে মনে করছেন অনেকে।

বলিপাড়ার অন্যতম আদর্শ দম্পতি অভিষেক-ঐশ্বরিয়া। রাই সুন্দরীর রূপেই নয়, তার গুণেও মুগ্ধ থাকেন জুনিয়র বি। মেয়ের জন্য যেভাবে নিজের ক্যারিয়ারের বলিদান দিয়েছেন ঐশ্বরিয়া, তার জন্য হামেশাই বউয়ের প্রশংসায় পঞ্চমুখ থাকেন অভিনেতা।

২০০৭ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন এই জুটি। ২০১১ সালে কন্যা সন্তানের মা হন ঐশ্বরিয়া। যদিও এই প্রথম অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদ নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছে না, এর আগে ২০১৪ সালে দু’জনের ডিভোর্সের গুঞ্জন চাউর হয়েছিল। সেইসময় টুইট করে অভিষেক নিন্দকদের উদ্দেশে লিখেছিলেন, ‘আচ্ছা, তাহলে বুঝি আমার ডিভোর্স হচ্ছে। এই খবরটা আমাকে জানানোর জন্য ধন্যবাদ! দয়া করে এটাও বলে দিন যে আমি কবে দ্বিতীয় বিয়েটা করছি?

সেইসময় ফিল্মফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা বলেছিলেন, আমাদের সম্পর্কে কোনো তৃতীয় ব্যক্তি ছড়ি ঘোরাবে সেটা তো হয় না। কেউ আমাদের বলে দেবে না, আমাদের জীবনটা আমরা কীভাবে বাঁচব। ঐশ্বরিয়া জানে আমি ওকে কতটা ভালোবাসি, আর আমিও জানি আমাকে সে কতটা ভালোবাসে। তাই মিডিয়া কোনোদিন ঠিক করে দেবে না আমার দাম্পত্য জীবন কীভাবে চলবে।

Facebook Comments Box
advertisement

Posted ৯:০৬ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৭ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]