বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সাকিবদের অভিনন্দন জানালেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৭ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

সাকিবদের অভিনন্দন জানালেন প্রধানমন্ত্রী

ঘরের মাঠে আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্টে সাত উইকেটে জয় তুলে নেয়ায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার দুপুরে এক অভিনন্দন বার্তায় জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা জানান বাংলাদেশের প্রধানমন্ত্রী।

এর আগে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে একমাত্র টেস্টে চারদিনেই আয়ারল্যান্ডকে হারিয়েছে বাংলাদেশ। চতুর্থ দিনের শুরুতেই সফরকারীদের ২৯২ অলআউট করে দেয় টাইগাররা। এরপর টাইগারদের সামনে লক্ষ্য দাঁড়ায় ১৩৮ রানের। জবাবে ব্যাট করতে নেমে ৭ উইকেটের সহজ জয় পেয়েছে সাকিবের দল।

মঙ্গলবার (৪ এপ্রিল) টস জিতে ব্যাট করতে নেমে প্রথম ইনিংসে ২১৪ রানে অলআউট হয় আয়ারল্যান্ড। জবাবে ব্যাট করতে নেমে মুশফিকুর রহিম এবং সাকিব আল হাসানের ব্যাটে ৩৬৯ রান করে বাংলাদেশ।

১৫১ রানের লিড নিয়ে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নামে আয়ারল্যান্ড। এই ইনিংসের শুরুতে বিপর্যয়ে পড়লেও লোরকান টাকার এবং অ্যান্ডি ম্যাকব্রিনের ব্যাটে শেষমেশ ২৯২ রানের পুঁজি পায় আইরিশরা।

Facebook Comments Box
advertisement

Posted ৯:০৩ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৭ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]