বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পরকীয়ার অপবাদে সালিশে প্রবাসীর স্ত্রীকে বেত্রাঘাত, গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৮ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

পরকীয়ার অপবাদে সালিশে প্রবাসীর স্ত্রীকে বেত্রাঘাত, গ্রেফতার ৪

হবিগঞ্জে পরকীয়ার অভিযোগ তুলে গ্রাম্য সালিশে ফতোয়া জারি করে এক গৃহবধূকে বেত্রাঘাত করার অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৭ এপ্রিল) সকালে নির্যাতনের শিকার ওই নারী ১৭ জনের নাম উল্লেখ্য করে চুনারুঘাট থানায় একটি মামলা করেন। এরপরই রাতে চারজনকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে সোমবার রাতে (০৩ এপ্রিল) হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার বড়জুম গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গ্রেফতাররা হলেন উপজেলার আলীনগর গ্রামের হাফেজ মো. নুরুল ইসলাম (৩৫), বড়জুম গ্রামের বায়েজিদ হোসেন (৭০), আতিক উল্লা (৫০) ও মো. তৈয়ব আলী (৬৮)।

মামলার বিবরণে জানা যায়, নির্যাতিত ওই নারীর স্বামী বিদেশে থাকেন। তাই বিভিন্ন প্রয়োজনে ওই নারীর বাসায় আসা-যাওয়া করতেন পার্শ্ববর্তী ছনখলা গ্রামের সিএনজিচালিত অটোরিকশাচালক আবুল কালাম। এ সুযোগে আবুল কালাম ওই গৃহবধূর কিছু গোপন ভিডিও মোবাইলে ধারণ করেন। এরপর থেকে তিনি ওই নারীকে যৌন হয়রানি করে আসছিলেন। পরে তার সঙ্গে প্রেম ও ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে বলে তিনি গ্রামে প্রচার করতে থাকেন। এর পরিপ্রেক্ষিতে গ্রামের একটি কুচক্রীমহল ওই নারীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনে সোমবার রাতে সালিশ বৈঠকের আয়োজন করে। বৈঠকে সর্বসম্মতিক্রমে ওই নারীকে দোষী প্রমাণিত করে শাস্তি হিসেবে ৮২টি বেত্রাঘাত ও ৮০টি পাথর নিক্ষেপের রায় দেয়া হয়।

পরে রাত সাড়ে ৯টা থেকে দেড়টা পর্যন্ত বেত্রাঘাত ও নির্যাতন করা হয়।

এ বিষয়ে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল হক জানান, ওই নারীর শরীরে বেত্রাঘাতের প্রমাণ পাওয়া গেছে। পাথর নিক্ষেপ করা হয়েছে কি না এবং কয়টি বেত্রাঘাত করা হয় তা জানা যায়নি। এ ঘটনায় গ্রেফতার চারজনকে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি।

Facebook Comments Box
advertisement

Posted ৩:২৬ পূর্বাহ্ণ | শনিবার, ০৮ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]