সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ভৈরবে ৬ মণ গাঁজাসহ ‘বাঘা বাবু’ আটক

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৮ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

ভৈরবে ৬ মণ গাঁজাসহ ‘বাঘা বাবু’ আটক

কিশোরগঞ্জের ভৈরবে ছয় মণ গাঁজা, ফেনসিডিল ও বিদেশি মদসহ আমির হামজা ওরফে বাঘা বাবু নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (০৭ এপ্রিল) রাতে শহরের চণ্ডিবের দক্ষিণপাড়া এলাকায় অভিযান চালিয়ে ওই মাদকসহ তাকে আটক করা হয়। আটক আমির হামজা একই এলাকার মন্নাফ মিয়ার ছেলে।

র‍্যাব-১৪ সিপিসি-২ এর অধিনায়ক আক্কাস আলী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শহরের চণ্ডিবের দক্ষিণপাড়া এলাকার মন্নাফ মিয়ার বাড়িতে র‍্যাবের একটি একটি দল শুক্রবার রাত আড়াইটা থেকে শনিবার (০৮ এপ্রিল) ভোর ৪টা পর্যন্ত মাদকবিরোধী অভিযান চালায়। এ সময় চিহ্নিত মাদক কারবারি আমির হামজাকে আটকসহ তার দেয়া তথ্যমতে একটি টিনশেড গোডাউন থেকে ২৫৪ কেজি গাঁজা, ২৭৮ বোতল স্কাফ ও ফেনসিডিল ও ৩৫ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।

ঈদকে সামনে রেখে এই বিপুল পরিমাণ মাদক মজুত করা হয় বলে র‍্যাবের দাবি।

আমির হামজা দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা দিয়ে মাদকের বড় বড় চালান এনে মজুত রেখে দেশের বিভিন্ন স্থানের মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে আসছিল বলে র‌্যাবের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। মাদক কারবারিদের কোনোভাবেই ছাড় নয়, তাদের বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে জানান র‌্যাবের এ অধিনায়ক।

Facebook Comments Box
advertisement

Posted ৩:১৩ পূর্বাহ্ণ | শনিবার, ০৮ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]