মঙ্গলবার ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

মেসিকে ভেড়াতে ক্লাবের মালিকানাও দিতে প্রস্তুত তারা

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৮ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

মেসিকে ভেড়াতে ক্লাবের মালিকানাও দিতে প্রস্তুত তারা

চলতি বছরের জুনে ফারাসি ক্লাব পিএসজির সঙ্গে আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির চুক্তি শেষ হচ্ছে। এর মধ্যে তাকে দলে ভেড়াতে অনেকগুলো ক্লাব প্রতিযোগিতায় নেমেছে। সেই তালিকায় সৌদি আরবের ক্লাব আল হেলাল থেকে শুরু করে আমেরিকান ক্লাব ইন্টার মিয়ামির নাম রয়েছে। তবে এর মধ্যে আমেরিকান ক্লাবটি আর্জেন্টাইন সুপারস্টারকে রেকর্ড পরিমাণ পারিশ্রমিকের পাশাপাশি ক্লাবের মালিকানার অংশীদারত্বও দিতে প্রস্তুত হয়েছে।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য ইনডিপেনডেন্ট এমন তথ্য জানিয়েছে। মেসিকে আগামী মৌসুমে দলে টানতে এমন প্রস্তাব নিয়ে হাজির হয়েছেন তারা। এই ক্লাবটির দায়িত্বে আছেন সাবেক ইংলিশ তারকা ফুটবলার ডেভিড বেকহাম। ইন্টার মিয়ামি ক্লাবের তিনিও একজন সহযোগী মালিক।

সংবাদমাধ্যমটি বলছে, ২০২৪ সালে কোপা আমেরিকার আগপর্যন্ত মেসি খেলতে চান ইউরোপেই। চ্যাম্পিয়নস লিগও আরও একবার জিততে পারেন কি না, সেটি চেষ্টা করতে চান। মেসি অবশ্য পিএসজি ছাড়বেন কি না, সেটিও এখনও নিশ্চিত নয়। তবে এটা ঠিক যে পিএসজিতে মেসির সময় ভালো যাচ্ছে না। ২০২১ সালে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছিলেন দুই বছরের চুক্তিতে। সেই মেয়াদ শেষ হবে আসছে জুনে।

এরই মধ্যে বার্সেলোনাও মেসির সঙ্গে যোগাযোগ শুরুর কথা জানিয়েছে। কাতালান ক্লাবটির যে সভাপতি হুয়ান লাপোর্তার সঙ্গে মেসির তিক্ত সম্পর্কের কথা ক্লাব ছাড়ার সময় উঠেছিল, তার সুরও এখন নরম হয়ে এসেছে। তবে বার্সা মেসিকে বর্তমান বেতনও দিতে সক্ষম নয়। মেসির সামনে এখন একদিকে চড়া মূল্যের পারিশ্রমিকের অফার, অন্যদিকে তার আবেগের ক্লাব বার্সার অনুরোধ।

তবে এখান দেখার পালা মেসি কোন অফারটি গ্রহণ করেন।

Facebook Comments Box
advertisement

Posted ৭:১৭ পূর্বাহ্ণ | শনিবার, ০৮ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]