সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

গরমে গোয়া তপ্ত, সেখানেই উত্তাপ দিচ্ছেন মধুমিতা

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৯ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

গরমে গোয়া তপ্ত, সেখানেই উত্তাপ দিচ্ছেন মধুমিতা

সমুদ্রের লোনা জল তার গায়ে। সাগরপাড়ের বাতাস চুলের জালে বন্দি। দুধসাদা ফেনা তোলা ঢেউয়ের সঙ্গে তাল মিলিয়ে খেলছেন কখনো। কখনো চুমুক দিচ্ছেন বিয়ারের গ্লাসে। খবর, মধুমিতা সরকার দক্ষিণের একটি ছবির শুটে ব্যস্ত। সেখানেই তাকে দেখা গেল বিভিন্ন মেজাজে। তার ইনস্টাগ্রাম এবং ইনস্টাগ্রাম স্টোরি, সমুদ্রপাড়ের গল্পে ভরপুর।

না, কোনো শুটে নয়। মধুমিতা আপাতত ছুটির মেজাজে। তিনি গোয়ায়। গরমে গোয়া তপ্ত। সেখানেই সাদা লেসের ক্রপ টপে নায়িকার উজ্জ্বল উপস্থিতি। সঙ্গে সমুদ্র নীল হারেম প্যান্ট। কখনো টপের ওপরে জড়িয়ে নিয়েছেন সদা শ্রাগ। এভাবেই বিয়ারের মগ নিয়ে নিজেতে নিজেই মত্ত। খোলা চুলে বাতাসের দুষ্টুমি। হাওয়ার দাপটে মুখেচোখে ছড়িয়ে পড়েছে তারা। গোয়ায় সবাই প্রকৃতির হাতে নিজেকে সঁপে দেয়। উন্মুক্ত বক্ষভাঁজে ঝিনুকের লকেট আটকে তিনিও সমুদ্রের জলে নেমে পড়েছেন। তার এই চরণে রীতিমতো সেখানকার উত্তাপ যেন আরো বেড়ে গেছে।

টলিউড বলে, মধুমিতা নাকি ছিপছিপে থাকতে বেশি খান না। তার বেড়ানোর ছবি কিন্তু অন্য কথা বলছে। নায়িকার পাতে স্যান্ডউইচ, ডিমের পোচ। তিনি যে একা যাননি, সেটাও স্পষ্ট তার প্রকাশিত ছবিতেই। সম্ভবত এক দঙ্গল বন্ধুদের নিয়ে গোয়ায় তিনি। বালুকাবেলায় সারি দিয়ে রাখা চেয়ার। আরাম করে বসে সেখানে সেলফি তুলেছেন। আর বন্ধু-বান্ধব মানেই দেদার হুল্লোড়। সম্প্রতি, তিনি হইচইয়ের ওয়েব সিরিজ ‘জাতিস্মর’ শেষ করলেন। বিপরীতে রোহান ভট্টাচার্য। সিরিজ মুক্তি পাবে ২১ এপ্রিল।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩৫ পূর্বাহ্ণ | রবিবার, ০৯ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]