বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পয়লা বৈশাখে নিরাপত্তা হুমকি নেই: আইজিপি

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১০ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

পয়লা বৈশাখে নিরাপত্তা হুমকি নেই: আইজিপি

পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, পয়লা বৈশাখকে কেন্দ্র করে এখন পর্যন্ত কোনো নিরাপত্তা হুমকি পাইনি। তবে নির্বিঘ্নে পয়লা বৈশাখ উদযাপন করতে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঈদ উপলক্ষে রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স সোমবার দুপুরে পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

আইজিপি বলেন, পয়লা বৈশাখ ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সারাদেশের মার্কেট, শপিংমল ও রাস্তা-ঘাটের নিরাপত্তা জোরদার করা হয়েছে। ইফতার, সেহরি ও তারাবিহর নামাজের সময় নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মেট্রোপলিটন পুলিশ, জেলা পুলিশ, র‍্যাব, এপিবিএন ও গোয়েন্দা সংস্থাসহ একযোগে পুলিশের সব ইউনিট কাজ করছে।

তিনি বলেন, রাজধানীর বসুন্ধরা শপিং কমপ্লেক্সে সাদা পোশাক ও ইউনিফর্ম পরিহিত পুলিশ সদস্যরা মোতায়েন রয়েছে। ঢাকা শহরের সবগুলো মার্কেটে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে ও বিভিন্ন স্তরে নিরাপত্তা বলায় সৃষ্টি করা হয়েছে। এছাড়া সহজে মার্কেট এলাকায় চলাচলের জন্য ট্রাফিক ব্যবস্থাও জোরদার করা হয়েছে।

অপর এক প্রশ্নের জবাবে আইজিপি বলেন, টাকা পয়সা লেনদেনে যদি কেউ পুলিশের সহায়তা চায়, তাহলে আমরা সার্বক্ষণিক সহায়তা দিতে প্রস্তুত রয়েছি। যেকোনো আর্থিক প্রতিষ্ঠানকে সহায়তা করা হবে।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৪২ পূর্বাহ্ণ | সোমবার, ১০ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]