মঙ্গলবার ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রিংকুকে নিয়ে যা বললেন শাহরুখ কন্যা

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১০ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

রিংকুকে নিয়ে যা বললেন শাহরুখ কন্যা

রশিদ খানের অনবদ্য হ্যাটট্রিকে ম্যাচ গুজরাট টাইটান্সের দিকে ঘুরে গিয়েছিল। সেখান থেকে জয়ের বন্দরে যেতে কলকাতা নাইট রাইডার্সের প্রয়োজন ছিল অভাবনীয় কিছু। আর সেটাই যেন উপহার দিলেন রিংকু সিং।

শেষ ৫ বলে টানা ৫ ছক্কায় ২৮ রানের সমীকরণ মিলিয়ে দলকে শ্বাসরুদ্ধকর এক জয় এনে দিয়েছেন রিংকু। যার ফলে আইপিএলে রোববারের প্রথম ম্যাচে রোমাঞ্চের শিখরে উঠে ৩ উইকেটে জিতেছে কলকাতা। গুজরাটের করা ২০৪ রান শেষ বলে পেরিয়ে গেছে দলটি।

দুই ওভার মিলিয়ে শেষ ৮ বলে কলকাতার প্রয়োজন ছিল ৩৯ রান। বিস্ময়ের স্রোতে ভাসিয়ে ৭ বলে রিংকু নেন ৪০ রান! শেষের অভাবনীয় ঝড়ের শুরু জশ লিটলের বলে ছক্কা ও চার মেরে।

তখনও কলকাতার প্রয়োজন ৬ বলে ২৯। ইয়াশ দয়ালের প্রথম বলে সিঙ্গেল নিয়ে রিংকুকে স্ট্রাইক দেন উমেশ যাদব। পরের পাঁচ বল যেন বোলার ও গুজরাটের জন্য দুঃস্বপ্ন। টানা তিনটি ফুলটস বল ছক্কায় ওড়ান রিংকু।

পরের দুটি বল টেনে লং অফ দিয়ে উড়িয়ে সীমানার বাইরে পাঠান উত্তর প্রদেশের ২৫ বছর বয়সী এই মিডল অর্ডার ব্যাটসম্যান। এক সময়ে তার রান ছিল ১৪ বলে। শেষ পর্যন্ত ৬ ছক্কা ও ১ চারে ২১ বলে অপরাজিত থাকেন ৪৮ রানে।

রোববার রাতে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে রিংকুর অবিশ্বাস্য ব্যাটিংয়ে গুজরাট টাইটান্সের বিপক্ষে ৩ উইকেটের জয় পায় কেকেআর। দলটির এমন জয়ে দারুণ উচ্ছ্বসিত বলিউড অভিনেতা শাহরুখ খানের মেয়ে সুহানা খান।

এদিন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে রিংকুর একটি ছবি পোস্ট করেন সুহানা। সেখানে ক্যাপশনে তিনি লিখেন, ‘আনরিয়েল’, যার অর্থ অবাস্তব। কলকাতার এমন জয় যেন বিশ্বাসই করতে পারছিলেন না শাহরুখ কন্যা।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪৩ পূর্বাহ্ণ | সোমবার, ১০ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]