বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

হারের পরও প্রশংসায় ভাসছেন মুস্তাফিজ

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১২ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

হারের পরও প্রশংসায় ভাসছেন মুস্তাফিজ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) শুরু থেকে দিল্লি ক্যাপিটালসের ডাগআউটে জায়গা হয়েছিল বাংলাদেশি মুস্তাফিজুর রহমানের। টানা তিন ম্যাচে দর্শক সারিতে বসে খেলা দেখতে হয়েছে তাকে। সেই আক্ষেপ ঘুঁচিয়ে একাদশে সুযোগ পান তিনি। তবে কাটার মাস্টারের ফেরার দিনেও হারের বৃত্ত থেকে বেরিয়ে আসতে পারেনি ক্যাপিটালস।

মঙ্গলবার মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে দিল্লির একাদশে সুযোগ পান মুস্তাফিজ। এদিন প্রথম স্পেল ভালো হলেও শেষ ওভারের কয়েকটি বল সেটিকে ম্লান করে দেয়। তবে ম্যাচ শেষে টাইগার পেসার মুস্তাফিজের প্রশংসা করেছেন অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ওয়ার্নার বলেছেন, ‘আজ আমরা হেরেছি ঠিক, তবে ছেলেরা দুর্দান্ত ছিল। দুটি বল বাজে হয়েছে সেখানেই আমরা ম্যাচটা হেরে গেলাম। এর আগে তাদের বোলিং নৈপুণ্যে ম্যাচে ফিরেছিলাম আমরা। এনরিখ নরকিয়া বিশ্বমানের বোলার, আমরা যেমনটা আশা করেছিলাম তেমনই। মুস্তাফিজও তাই।’

স্পিন অলরাউন্ডার অক্ষর প্যাটেলের প্রশংসা করে তিনি আরো বলেন, আগের তিন ম্যাচের তুলনায় এই ম্যাচে অনেক ইতিবাচক কিছু আছে বলে মনে করি। তবে আমাদের এতো দ্রুত উইকেট হারালে চলবে না। অক্ষরের চার নম্বরে ব্যাট করা উচিত, কেননা ও’ই আমাদের সংগ্রহটাকে বড় করেছে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:১০ পূর্বাহ্ণ | বুধবার, ১২ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]