সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সারার গোয়ায় মোহনীয়তা

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৩ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

সারার গোয়ায় মোহনীয়তা

সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবে সারা টেল্ডুলকার নিজেকে নিয়ে গিয়েছেন আলাদ এক জায়গায়। তাকে ফলো করেন কোটি কোটি মানুষ। সচিনকন্যা হিসেবে নয়, সারা নিজের যোগ্যতায় নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সারা এখন গোয়ায় ছুটি কাটাচ্ছেন। আর সেখানেই নিজের রূপের মোহনীয়তা ছড়াচ্ছেন এই লাস্যমীয়। শেয়ার করলেন সেখান থেকে ছবির অ্যালবাম।

মাত্র ২৫ বছর বয়সে সোশ্যাল মিডিয়ায় আগুনে পারফরম্যান্স সারা টেন্ডুলকারের। তাকে ইনস্টাগ্রামে ফলো করেন ২.৭ মিলিয়ন মানুষ। যদিও তিনি মাত্র ৬০০ জনকে ফলো করেন। সারা রয়েছেন এখন গোয়ায়। সমুদ্র-শহরে ছুটি কাটানোর কিছু ছবি তিনি শেয়ার করেছেন। যা ফের ঝড় তুলে দিয়েছে নেটদুনিয়ায়।

সারা ইউনিভার্সিটি কলেজ অফ লন্ডন থেকে স্নাতোকোত্তর করছেন। সদ্যই ব্রিটিশ মুলক থেকে পরীক্ষা দিয়ে ফিরেছেন ভারতে। মুম্বাইতে পরিবারের সঙ্গে দারুণ সময় কাটিয়ে চলে গিয়েছেন গোয়ায়। মুম্বাই থেকে বিমানে দেড় ঘণ্টার মধ্যেই পৌঁছে যাওয়া যায় গোয়ায়। আর এই গোয়াই সচিনকন্যার অন্যতম প্রিয় ট্রাভেল ডেস্টিনেশন।

গতবছর সারা গোয়াতেই বর্ষবরণ করেছিলেন। গোয়ার ভাইবস তার খুব পছন্দের। ঘটনাচক্রে গোয়াতেই সেই সময় পাওয়া গিয়েছিল শুভমন গিলকে। ভারতীয় দলের তারকা ক্রিকেটার ও সারা একই সময়ে এক জায়গায় দেখে, অনেকেই দুয়ে দুয়ে চার করেছিলেন। ঘটনাচক্রে বিগত কয়েক বছরে এই দুই চরিত্র রীতিমতো চর্চিত। অনেকেই মনে করেন যে, শুভমন-সারা সম্পর্কে আছেন। যদিও কেউ প্রকাশ্যে কিছু স্বীকার বা অস্বীকার করেননি।

গোয়ার অন্যতম জনপ্রিয় বার্মিজ রেস্তোরাঁর নাম সোপো গোয়া। অঞ্জুনা বিচের নিকটবর্তী এই রেস্তোরাঁর মালিক সিদ্ধার্থ কেরকর। সারার খুব ভালো বন্ধু হন সিদ্ধার্থ। সারা সোপো গোয়াতে গিয়ে সিদ্ধার্থর সঙ্গে পছন্দের ড্রিংক হাতে নিয়ে ছবি তুলিয়েছেন। সে গল্প বলেছেন ইনস্টা স্টোরিতে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৩ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]