মঙ্গলবার ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে এসএসসি বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

এইচ এম শহীদ:   |   শুক্রবার, ১৪ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে এসএসসি বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

পেকুয়া উপজেলার প্রাণ কেন্দ্রে অবস্থিত মানসম্মত শিক্ষা প্রতিষ্ঠান পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে বৃহস্পতিবার-১৩ই এপ্রিল -এসএসসি ২৩ পরীক্ষার্থীদের
বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে- পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হাসেম এর সভাপতিত্বে এস‌এসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল শুরু হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ এর সভাপতি এস‌এম শাহাদাত হোসেন(এম.কম),বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক ছফ‌ওয়ানুল করিম-সভাপতি পেকুয়া প্রেস ক্লাব ও সাবেক সভাপতি অত্র বিদ্যালয় পরিচালনা পর্ষদ ও এম আজম খান সম্মানিত সদস্য অত্র বিদ্যালয় পষদ, বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে- উপস্থিত ছিলেন পেকুয়া সরকারি মডেল জিএমসি ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক জহিরুল ইসলাম,সহকারী প্রাধান শিক্ষক নুরুল হোছাইন (বিএসসি),পেকুয়া সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হানিফ চৌধুরী,সাংবাদিক এম দিদারুল করিম-সম্পাদক পেকুয়া উপজেলা প্রেসক্লাব,সাংবাদিক এইচ,এম শহীদুল ইসলাম,সহ গন্যমান্যব্যক্তিগন।
অনুস্টানে অতিথিরা বক্তব্যের সময় পেকুয়া উপজেলা ও পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সাবেক এমপি ও যোগাযোগ প্রতিমন্ত্রী আলহাজ্ব সালাহউদ্দিন আহমেদ এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন, তিনি না হলে আজ এই বালিকা উচ্চ বিদ্যালয় পেকুয়ার প্রাণ কেন্দ্রে অবস্থান হতো না, জাতীর প্রান হচ্ছে শিক্ষা, এক জন মা শিক্ষিত হলে ঐ পরিবারের শিক্ষা চলমান থাকবে, আগামী প্রজন্মের প্রতিনিধি হয়ে তোমাদের (ছাত্রী) হাল ধরতে হবে এমন প্রত্যাশা করেন বক্তারা। অনুস্টানে শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন-মোঃ মনিরুজ্জামান, আজিজুল রহমান ও আব্দুল কাদের। সঞ্চালনায় ছিলেন মোঃ সরোয়ার কামাল-পেকুয়া বা,উ,বি:, এস‌এসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল শেষে মুনাজাত করেন- মাওলানা আব্দুল খালেক- সম্মানিত খতিব পেকুয়া চৌমুহনী জমিদার জামে মসজিদ। উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা এবং শিক্ষাথীদের সম্মানিত অভিভাবক সহ রাজনৈতিক ব্যক্তিত্ব বৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ১১:১৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৪ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]