সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বাজারে এলো মিতসুবিশির নতুন গাড়ি

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৪ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

বাজারে এলো মিতসুবিশির নতুন গাড়ি

অটোমোবাইল নির্মাতা প্রতিষ্ঠান মিতসুবিশি মোটরসের এসইউভি লাইন-আপের নতুন গাড়ি মিতসুবিশি এক্সপ্যান্ডার ক্রস বাজারে এসেছে। বৃহস্পতিবার রাজধানীর তেজগাঁও শিল্প এলাকায় অবস্থিত মিতসুবিশির ফ্ল্যাগশিপ শোরুমে নতুন মডেলের এসইউভি গাড়িটি উন্মোচন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন র‍্যাংগস লিমিটেডের সিইও মোহাম্মদ হামদুর রহমান সাইমন, হেড অব প্রাইভেট সেলস আসিফ সরওয়ার খান, হেড অব মার্কেটিং মোহাম্মদ ফাহিম হোসেন প্রমুখ।অনুষ্ঠানে জানানো হয়, গ্রাহকের চাহিদার ওপর গুরুত্ব দিয়ে মিতসুবিশি এক্সপ্যান্ডার ক্রস মডেলটি সাজানো হয়েছে। নতুন এই মডেলে রয়েছে ফুয়েল এফিশিয়েন্ট ইঞ্জিন, শক্তিশালী সাসপেনশনসহ স্টাইলিশ লুক এবং আরামদায়ক সিট। গাড়িটিতে রয়েছে ৪ সিলিন্ডার গ্যাসোলিন ইঞ্জিন (১.৫ লিটার), যা মিতসুবিশি ইনোভেটিভ ভালভ-টাইমিং ইলেকট্রনিক কনট্রোল (এমআইডিইসি) সিস্টেম দ্বারা নিয়ন্ত্রিত।

 

মোহাম্মদ হামদুর রহমান সাইমন বলেন, ‘মিতসুবিশি এক্সপ্যান্ডার গাড়িটি গ্রাহকদের থেকে ব্যাপক সাড়া পায়। নতুন মিতসুবিশি এপপ্যান্ডার ক্রস এসইউভি গাড়িটিও তাদের পছন্দ হবে বলে আমরা আশাবাদী। অত্যাধুনিক প্রযুক্তি ও শক্তিশালী পারফরম্যান্স সমৃদ্ধ নতুন মিতসুবিশি এক্সপ্যান্ডার ক্রস দেশের অটোমোটিভ ইন্ডাস্ট্রির বিকাশে ভূমিকা রাখবে বলে আমার বিশ্বাস।’

অনুষ্ঠানে বলা হয়, গ্রাহক এবং উদ্ভাবনকেন্দ্রিক প্রতিষ্ঠান হিসেবে মিতসুবিশি মোটরস সবসময়ই সেরা মানের সেবাদানে প্রতিজ্ঞাবদ্ধ। আরামদায়ক ও নিরাপদ ভ্রমণের সঙ্গী হিসেবে মিতসুবিশি মোটরস সব সময় তাদের উদ্ভাবনী শক্তি দ্বারা নতুন নতুন প্রযুক্তিগত সেবা গ্রাহকের উপহার দিতে চেষ্টা করে যাচ্ছে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:১৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৪ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]