বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রাজা ও শাহরুখ খানে জয় পেল পাঞ্জাব

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৬ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

রাজা ও শাহরুখ খানে জয় পেল পাঞ্জাব

নিজেদের মাঠে লখনৌয়ের শুরুটা ভালোই হয়েছিল। কাইল মেয়ার্স ও অধিনায়ক কেএল রাহুল মিলে দারুণ শুরু করেছিলেন। কিন্তু হঠাৎই ধস নামে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে থাকা দলটির। শেষ পর্যন্ত চ্যালেঞ্জিং স্কোর গড়তে না পারলেও বোলারদের দাপট ম্যাচে ছিল বেশ ভালোভাবেই। শেষ পর্যন্ত শেষ ওভারে হার মানে লক্ষ্ণৌ।

অবশ্য আইপিএলে এমন দৃশ্য এখন নিয়মিতই বলা যায়। রোমাঞ্চের খেলায় শেষ পর্যন্ত জয়ের হাসি হেসেছে পাঞ্জাব কিংস। লক্ষ্ণৌ সুপার জায়ান্টকে ২ উইকেটে হারায় তারা।

অটল বিহারী বাজপায়ী স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাটিংয়ে নেমে ৮ উইকেটে ১৫৯ রান তোলে লক্ষ্ণৌ। বাকি ব্যাটারদের ব্যর্থতার ভিড়ে একাই লড়াই করেছেন অধিনায়ক লোকেশ রাহুল। লম্বা সময় পর ব্যাট হাতে ছন্দে ফিরলেন তিনি। ৫৬ বলে ৮ চার ও ১ ছক্কায় ৭৪ রান আসে তার ব্যাট থেকে। পাঞ্জাবের হয়ে তিনটি উইকেট নেন ভারপ্রাপ্ত অধিনায়ক স্যাম কারান। দুটি শিকার কাগিসো রাবাদার।

মাঝারি মানের লক্ষ্য তাড়া করতে নেমেও ঘাম ছুটে যায় পাঞ্জাবের। পাওয়ার প্লে শেষে ৪৫ রানের বিনিময়ে ৩ উইকেট হারিয়ে ফেলে তারা। ইনজুরির কারণে আজ খেলেননি নিয়মিত অধিনায়ক শিখর ধাওয়ান। চাপে পড়া দলটির হাল ধরেন সিকান্দার রাজা। প্রথম জিম্বাবুইয়ান ব্যাটার হিসেবে আইপিএলের মঞ্চে পেলেন ফিফটির দেখা। ৪১ বলে ৪ চার ও ৩ ছক্কায় ৫৭ রান করে ফেরেন তিনি। রাজার ইনিংসের মাঝখানে সাজঘরের পথ ধরেন আরও তিন ব্যাটার।

তখনো জয়ের জন্য ১৩ বলে ২১ রান লাগতো পাঞ্জাবের। তাই রাজা আউট হতেই মোমেন্টাম চলে যায় লক্ষ্ণৌয়ের কাছে। তবে শেষ দিকে শাহরুখ খানের ক্যামিও ইনিংসে ৩ বল হাতে রেখেই ম্যাচ শেষ করে পাঞ্জাব। ১০ বলে ১ চার ও ২ ছক্কায় ২৩ রানে অপরাজিত ছিলেন শাহরুখ। লক্ষ্ণৌয়ের হয়ে দুটি করে উইকেট নেন। রবি বিষ্ণোই ও মার্ক উড।

এদিকে পাঁচ ম্যাচে তিন জয়ে ছয় পয়েন্ট নিয়ে চারে পাঞ্জাব। অন্যদিকে সমান পয়েন্ট নিয়ে দুইয়ে আছে লক্ষ্ণৌ।

Facebook Comments Box
advertisement

Posted ২:০৮ পূর্বাহ্ণ | রবিবার, ১৬ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]