বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

উত্তরা বিজিবি মার্কেটের ক্ষতিগ্রস্থদের প্রতি বিএনপি নেতা আমিনুলের সমবেদনা

নিজস্ব প্রতিবেদক:   |   সোমবার, ১৭ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

উত্তরা বিজিবি মার্কেটের ক্ষতিগ্রস্থদের প্রতি বিএনপি নেতা আমিনুলের সমবেদনা

রাজধানীর উত্তরার ৭ নং সেক্টর বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মার্কেটে আগুন লাগার খবর পেয়ে আজ বিকাল ৩ ঘটিকায় উত্তরা বিজিবি মার্কেটের ক্ষতিগ্রস্থ দোকানদার সাথে দেখা করতে ছুটে যান ঢাকা মহানগর উত্তর বি এন পি সদস্য সচিব মো.আমিনুল ইসলাম। এসময় তার সাথে ছিল মহানগরের অনান্য নেতৃবৃন্দ ও একঝাঁক তরুন নেতা কর্মীরা উপস্থিত ছিলেন । তিনি আগুনে মালামাল পুরে ক্ষতিগ্রস্থ দোকানদারদের বিভিন্ন ভাবে শান্তনা দেন এবং তাদের প্রতি গভীর সমবেদনা জানান।

উত্তরার ৭ নং সেক্টর বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মার্কেট নামে পরিচিত কয়েকটি দোকানে আজ সকাল ১০টা ১৫ মিনিটের সময় আগুন লাগে। এতে এসি লাইট হাউজ ও এসি সেন্টারসহ প্রায় ১০ টি দোকানের মালামাল আগুনে পুরে ছাঁই হয়ে যায়। এছাড়া ও আরো ১০/১২ টি দোকান ও মালামাল ক্ষতি গ্রস্থ্য হয়।অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৬ টি ইউনিট- দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করলে ১১টা ১০ মিনিটের সময় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

দীর্ঘ ১ ঘন্টা আপ্রাণ চেষ্টা চালিয়ে “দি লাইফ সেভিং ফোর্স বাহিনী” সম্পূর্ণ আগুন নিভাতে সক্ষম হয়। এছাড়াও অগ্নিকান্ডের খবর পেয়ে উত্তরা পশ্চিম ও পূর্ব থানার বিপুল সংখ্যক পুলিশ সদস্য ও বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে এবং ফায়ার সার্ভিসকে আগুন নেভানোর কাজে সহযোগীতা করেন।
আগুনে ক্ষয়ক্ষতির পরিমান এবং আগুন লাগার সুত্রের বিষয়টি এখনো পুরোপুরি ভাবে জানা যায়নি। তবে আগুনের সুত্রপাত হওয়ার সাথে সাথে স্থানীয় লোকজন আগুন নিভানোর কাজে সহযোগিতা করার কারণে বড় ধরনের দূর্ঘটনার হাত থেকে বেঁচে গেছেন এ বাজারের ব্যবসায়ীরা।

 

 

Facebook Comments Box
advertisement

Posted ১২:২৪ অপরাহ্ণ | সোমবার, ১৭ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]