বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

কলকাতায় ইন্দো বাংলা প্রেস ক্লাবের ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৭ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

কলকাতায় ইন্দো বাংলা প্রেস ক্লাবের ইফতার মাহফিল

কলকাতায় ইন্দো বাংলা প্রেস ক্লাব আয়োজন করেছিল ইফতার মাহফিল। আজ সোমবার ভারতে বাংলাদেশের গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের প্রথম ও একমাত্র প্রেস ক্লাবের ইফতারে ছিল ফল, খেজুরসহ মোট ১৫ রকমের পদ।

ইফতারে অংশ নেন কলকাতায় অবস্থিত বাংলাদেশ ডেপুটি হাইকমিশনার আন্দালিব ইলিয়াস, ভিসা প্রধান আলমাস হোসেন এবং প্রথম সচিব প্রেস, রঞ্জন সেন ক্লাবের সভাপতি কিংশুক চক্রবর্তী এবং সেক্রেটারি শুভজিৎ পুততুণ্ড। আয়োজন করা হয়েছিল প্রেস ক্লাবে। এ বিষয়ে ক্লাবের মুখপাত্র দীপক দেবনাথ বলেন, আমরা যেমন দুর্গাপূজা উপলক্ষে ইলিশ বিনিময়ে মাধ্যমে একে অপরকে শুভেচ্ছা জানিয়েছি, তেমনভাবে ইফতারের আয়োজন করা হয়েছে। আমরা সবার সাথে সবার পাশে।

সহ-সভাপতি সত্যজিত চক্রবর্তী বলেন, এভাবেই সকল ধর্মের উৎসব পালন করব প্রতিবছর। আগামীদিনে এ ধরনের আয়োজন আরও বড় পরিসরে করা হবে।

দুই দেশের গণমাধ্যমকর্মীদের সমন্বয়ে ইন্দো বাংলা প্রেস ক্লাব। প্রেস ক্লাবের মূলমন্ত্র ‘সাংবাদিকদের সাথে সাংবাদিকদের পাশে’। প্রেস ক্লাব মনে করে, ‘ধর্ম যার যার, এ দেশ সবার এবং উৎসব সবার।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫৩ অপরাহ্ণ | সোমবার, ১৭ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(264 বার পঠিত)
(208 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]