মঙ্গলবার ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নতুন জামায় হাসি-খুশিদের ঈদ

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৯ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

নতুন জামায় হাসি-খুশিদের ঈদ

৮ বছরের হাসি। মায়ের আঙ্গুল ধরে এসেছেন গাজীপুরের কালীগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারের পাদদেশে। বুধবার সকালে সেখানে দাঁড়িয়েই কথা হয় হাসির সঙ্গে। কেন এবং কোথা থেকে এসেছো? এমন প্রশ্নের জবাবে হাসির হাসিমাখা মুখে সাদামাটা উত্তর বালিগাঁও গ্রাম থেকে নতুন জামার জন্য এসেছি।

শুধু হাসি নয় কালীগঞ্জ পৌর এলাকার বড়নগর গ্রাম থেকে এসেছে ৭ বছরের খুশিও। সেও এসেছে নতুন জামার জন্য। হাসি-খুশির মত আরো অনেক শিশু কালীগঞ্জ পৌর এলাকার বিভিন্ন গ্রাম থেকে এসেছে নতুন জামার জন্য। আর এই নতুন জামাতেই হবে তাদের এবারের ঈদ।

জানা গেছে, বাংলা নববর্ষ ও পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন কালীগঞ্জ কল্যাণ সংস্থার উদ্যোগের পৌরসভার ভাদার্ত্তী, দুবার্ট ও বালীগাঁও গ্রামের ৩টি স্থানে স্থানীয় বিভিন্ন বয়সী প্রায় ৩ শতাধিক আসহায় ও দুস্থ শিশুদের মাঝে নতুন পোষাক বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- কালীগঞ্জ কল্যাণ সংস্থার সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মাশহুদুর রহমান সাজেদ, সহ-সভাপতি আতিকুর রহমান ভুঁইয়া, কোষাধ্যক্ষ মুহাম্মাদ রাশিদুল হাসান রুবেল, দফতর সম্পাদক আশরাফুল হক সোহেল, আইটি সম্পাদক নাজমুল হোসেন ও সদস্য মোশাহেদা মুশি।

Facebook Comments Box
advertisement

Posted ৭:০৯ পূর্বাহ্ণ | বুধবার, ১৯ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]