সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সুবিধাবঞ্চিতদের ঈদ উদযাপনে ইউনিলিভার কর্মীদের অনুদান

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৯ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

সুবিধাবঞ্চিতদের ঈদ উদযাপনে ইউনিলিভার কর্মীদের অনুদান

দেশের অন্যতম শীর্ষ নিত্যব্যবহার্য পণ্য উৎপাদনকারী কোম্পানি (এফএমসিজি) ইউনিলিভার বাংলাদেশের কর্মীরা সুবিধাবঞ্চিত পরিবারগুলোকে আসন্ন ঈদুল ফিতর উদযাপনে সহযোগিতার জন্য স্বেচ্ছায় তাদের বেতন থেকে অর্থ সহায়তা দিয়েছেন। অনুদানের এ উদ্যোগ ইউনিলিভারের ‘এমপ্লয়ি ভলেন্টারিং প্রোগ্রাম’-এর অংশ। এর মাধ্যমে ২৩০টি পরিবারকে প্রয়োজনীয় খাদ্য সহায়তা দেওয়া হবে।

ইউবিএলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সুবিধাবঞ্চিত পরিবারগুলোকে খাদ্য সহায়তা দিতে ইউনিলিভার বাংলাদেশ দুটি বেসরকারি উন্নয়ন সংস্থা ‘উৎস’ এবং ‘স্পৃহা বাংলাদেশ’-এর সঙ্গে অংশীদারিত্ব গড়েছে। ইউনিলিভারের কর্মীরাও ঈদের আগে খাদ্যপণ্য বিতরণ কর্মসূচিতে অংশ নেবেন। 

ইউনিলিভার বাংলাদেশের করপোরেট অ্যাফেয়ার্স, পার্টনারশিপস অ্যান্ড কমিউনিকেশনস ডিরেক্টর শামিমা আক্তার বলেন, “ইউনিলিভার সমতাভিত্তিক ও অন্তর্ভুক্তি সমাজ প্রতিষ্ঠায় ভূমিকা রেখে চলেছে এবং আমাদের কোম্পানি, ব্র্যান্ড ও কর্মীরা যে কোনো পরিস্থিতিতে সাহসী ও প্রয়োজনীয় ভূমিকা রেখে চলেছে। ঈদের মহিমা হচ্ছে সমাজের অন্যদের যত্ন নেওয়া এবং প্রয়োজনে তাদের পাশে থাকা। আর তাই সুবিধাবঞ্চিতদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করতে আমরা ‘স্পৃহা’ এবং ‘উৎস’-এর সঙ্গে অংশীদারিত্ব গড়েছি।”

তিনি আরও বলেন, রমজানে সহায়তামূলক এ ক্যাম্পেইনের লক্ষ্য বৈষম্যহীন ও সুখী সমাজ প্রতিষ্ঠা এবং এর ফলে ইউনিলিভারও সমৃদ্ধ হবে। সুবিধাবঞ্চিত সম্প্রদায়ের প্রতি সহমর্মিতা চর্চায় ও তাদের উন্নয়নে ইউনিলিভার ভবিষ্যতেও ধারাবাহিকভাবে অবদান রেখে যাবে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০৬ অপরাহ্ণ | বুধবার, ১৯ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]