মঙ্গলবার ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের অভিজ্ঞতা জানালেন প্রিয়াঙ্কা

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২০ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

হলিউড ছবি ‘সিটাডেলে’ অভিনেতা রিচার্ডের সঙ্গে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। ইতোমধ্যেই এই ছবির ট্রেলারে তা দেখে হইচই শুরু। অনেকেই মনে করছেন প্রিয়াঙ্কা ও রিচার্ডের রসায়ন একেবারেই আগুন জ্বালানোর মতো। তা কীভাবে এই রসায়ন জমে উঠল? কীভাবেই বা খোলখুলিভাবে ক্যামেরার সামনে রিচার্ডের সঙ্গে ঘনিষ্ঠ হলেন প্রিয়াঙ্কা!

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বললেন, আমরা একে অপরকে সাহায্য করেছি। কখনো কোনো ক্যামেরা আঙ্গিক নিয়ে আমার সমস্যা হলে ওকে তখন বলতাম হাত দিয়ে আমাকে আড়াল করতে।

তিনি আরো বলেন, আসলে দর্শক শুধু দৃশ্যগুলোই পর্দায় দেখেন। কিন্তু আমরা যখন শুটিং করি, সেখানে কয়েক হাজার মানুষ আমাদের ঘিরে থাকেন। তাই কাজটার দিকেই আমাদের নজর থাকে।

একসময় মুম্বাইয়ের ‘দেশি গার্ল’ ছিলেন প্রিয়াঙ্কা। তবে এখন তার বাস মার্কিন মুলুকে। হলিউডে প্রিয়াঙ্কার প্রথম সিরিজ ছিল ‘কোয়ান্টিকো’। তারপর একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশনস’ সিনেমাতেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। মাঝে মেয়ে মালতীকে নিয়ে কয়েকটাদিন ব্যস্ত ছিলেন। পরে আবার ‘সিটাডেল’-এর কাজে মন দেন।

হলিউডের রুশো ব্রাদার্সের প্রযোজনায় তৈরি নতুন ওয়েব সিরিজ ‘সিটাডেল’। ট্রেলারের পরতে পরতে ছড়িয়ে অ্যাকশন আর সাসপেন্স। ছবিতে স্মৃতিশক্তি হারানো এজেন্টের ভূমিকায় দেখা যাচ্ছে প্রিয়াঙ্কার চরিত্র নাদিয়াকে। কিন্তু সত্যিই কি তাই? উত্তর পেতে গেলে দেখতে হবে ‘সিটাডেল’। ২৮ এপ্রিল থেকে তা দেখা যাবে আমাজন প্রাইমে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৫৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২০ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]