বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নিষিদ্ধ হওয়ার পথে ধোনি!

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২০ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

নিষিদ্ধ হওয়ার পথে ধোনি!

আইপিএলের চলতি আসরে চেন্নাই সুপার কিংসকে যথারীতি নেতৃত্ব দিচ্ছেন মহেন্দ্র সিং ধোনি। গত আসরে তিনি দায়িত্ব ছাড়লে জাদেজাকে অধিনায়ক করে চেন্নাই। কিন্তু তার অধীনে চরম বাজে পারফরম্যান্স করে দলটি। জাদেজা অধিনায়কত্ব ছাড়লে পুনরায় ধোনির ওপরই আস্থা রাখে ফ্র্যাঞ্চাইজিটি।

এরপর ধোনির নেতৃত্বে চলতি আইপিএলে পাঁচ ম্যাচের তিনটিতে জিতে পয়েন্ট তালিকার তিনে আছে চেন্নাই। দল হিসেবে খুব খারাপ না করলেও এখন নিষিদ্ধ হওয়ার শঙ্কায় রয়েছেন ধোনি!

চলমান আইপিএলে খেলা সবগুলোই ম্যাচেই বেশ ভুগেছে চেন্নাই সুপার কিংসের পেসাররা। যার ফলে অতিরিক্ত রান দেওয়ার পাশাপাশি সময়ও নষ্ট হয়েছে। যা কমাতে না পারলে আর্থিক জরিমানার সঙ্গে ম্যাচ থেকেও নিষিদ্ধ হতে পারেন ধোনি, এমন শঙ্কা প্রকাশ করেছেন ভারতের সাবেক ক্রিকেটার বীরেন্দর শেবাগ।

ভারতের সাবেক এই ক্রিকেটার বলেন, ‘ধোনিকে দেখে আমার কাছে খুশি মনে হচ্ছে না। ওর দলের বোলাররা নো-ওয়াইড দেওয়া কমাতে পারছে না। অতিরিক্ত রান দেওয়ার কারণে প্রতি ম্যাচেই ২ থেকে ৩ ওভার বেশি বোলিং করতে হচ্ছে। একটা পর্যায়ে গিয়ে এমন যেন না হয় যে এ কারণে ধোনিকে নিষিদ্ধ করা হয়েছে’

চলতি আইপিএলে পুরো ফিট নন ধোনিও। হাঁটুর চোট বেশ ভোগাচ্ছে এই উইকেটরক্ষককে। একাধিক ম্যাচে কিপিংয়ের সময় তাকে খুঁড়িয়ে খুঁড়িয়ে চলতে দেখা গেছে। ৪২ বছর বয়সী কারো পক্ষে এ ধরনের চোট থেকে দ্রুত সেরে ওঠা যে কঠিন সেটি জানেন শেবাগও।

তিনি বলেন, ‘ওর চোটের যে অবস্থা, মনে হচ্ছে সামনে বেছে বেছে কিংবা অল্প কিছু ম্যাচ খেলবে। সে প্রতিনিয়ত চেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু বোলাররা নো-ওয়াইড দিতেই থাকলে ওকে হয়তো বিশ্রাম নেয়ার কথা ভাবতে হবে।’ সূত্র : হিন্দুস্তান টাইমস, এনডিটিভি

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫২ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২০ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]