মঙ্গলবার ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশে আসছে পাকিস্তান

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২০ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশে আসছে পাকিস্তান

আগামী বছর মাঠে গড়াবে বিশ্বকাপ। এ আসরকে সামনে রেখে এখন থেকেই প্রস্তুতি শুরু করে দিতে চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ২০২০ সালে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের শিরোপা জিতেছিল টাইগার যুবারা। সে ধারাবাহিকতায় আগামী বছর অনুষ্ঠিতব্য অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপেও ভালো কিছু করতে চায় বাংলাদেশ।

২০২০ সালে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জেতা বাংলাদেশ পরের আসরে চরম ব্যর্থ হয়। অষ্টম হয়ে আসর শেষ করে টাইগার যুবারা। ২০২৪ সালে শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হবে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের পরবর্তী আসর। এই টুর্নামেন্টের প্রস্তুতি শিগগিরই শুরু করতে যাচ্ছে বাংলাদেশের যুবারা।

বিশ্বকাপ প্রস্তুতির অংশ হিসেবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল লড়বে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে। এ লক্ষ্যে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে আগামী ২৬ এপ্রিল ঢাকায় পা রাখবে পাকিস্তান যুব দল। বুধবার (১৯ এপ্রিল) এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছে বিসিবি।

সিরিজে একটি চার দিনের ম্যাচসহ ওয়ানডে ও টি-২০ ম্যাচ খেলবে টাইগার যুবারা। ৩০ এপ্রিল থেকে শুরু হওয়া চার দিনের ম্যাচ দিয়ে শুরু হবে দুই দলের মাঠের লড়াই। ম্যাচটি অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। একই ভেন্যুতে ৬ ও ৮ মে হবে সিরিজের প্রথম দুটি ওয়ানডে ম্যাচ।

এরপর রাজশাহীতে যাবে দুই দল। যেখানে শেষ তিনটি একদিনের ম্যাচ ও একমাত্র টি-২০ হবে। ম্যাচগুলো যথাক্রমে মাঠে গড়াবে ১১,১৩ ও ১৫ মে। একমাত্র টি-২০ হবে ১৭ মে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:২৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২০ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]