রবিবার ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ওসিকে ধাক্কা মেরে ক্লোজড শিক্ষা উপমন্ত্রীর দেহরক্ষী

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৫ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

চট্টগ্রামের কোতোয়ালি থানার ওসি জাহিদুল কবিরকে ধাক্কা মারার অভিযোগে এএসআই সন্তু শীলকে ক্লোজড করা হয়েছে। তিনি শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের দেহরক্ষী হিসেবে কর্মরত ছিলেন। তাঁকে দায়িত্ব থেকে প্রত্যাহার করে নগর পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। অভিযোগ খতিয়ে দেখতে এক সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। মঙ্গলবার সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় এ আদেশ দিয়েছেন।

সিএমপির উপকমিশনার (সদর) আবদুল ওয়ারীশ বলেন, প্রশাসনিক কারণে এএসআই সন্তু শীলকে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। একই সঙ্গে এ ঘটনায় কাউন্টার টেররিজম ইউনিটের অতিরিক্ত উপকমিশনার আসিফ মহিউদ্দীনকে জরুরি ভিত্তিতে তদন্ত করে দ্রুত সময়ের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে। তদন্ত প্রতিবেদন অনুসারে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ২০ এপ্রিল ঈদসামগ্রী বিতরণ করতে নগরের কোতোয়ালি থানার পাথরঘাটা এলাকায় যান শিক্ষা উপমন্ত্রী ও চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য মহিবুল হাসান চৌধুরী নওফেল। তাঁর প্রটোকল হিসেবে পাশে থেকে নিয়ে যাচ্ছিলেন কোতোয়ালি থানার ওসি জাহিদুল কবির। এ সময় পেছন থেকে বাঁ হাতের কনুই দিয়ে ওসিকে সজোরে ধাক্কা দিয়ে সরিয়ে দেন এএসআই সন্তু শীল। সঙ্গে সঙ্গেই ওসি দাঁড়িয়ে গিয়ে উপমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন। এ সময় ওসির সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন ওই দেহরক্ষী। তখন উপমন্ত্রী ওসিকে মঞ্চে যেতে বলেন। উপমন্ত্রী মঞ্চে ওঠার পর ওসি জাহিদুল সেখানে গিয়ে তাঁকে বিষয়টি খুলে বলেন। উপমন্ত্রী এ সময় ওসিকে এ বিষয়ে সিএমপি কমিশনারের কাছে অভিযোগ দিতে বলেন। পরে এ ঘটনায় সাধারণ ডায়েরি (জিডি) করার পাশাপাশি এএসআই সন্তু শীলের বিরুদ্ধে সিএমপি কমিশনারের কাছে লিখিত অভিযোগ দেন ওসি জাহিদুল।

Facebook Comments Box
advertisement

Posted ৫:১২ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৫ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]