শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

খুনিরা কীভাবে জানল আতিককে হাসপাতালে নেওয়া হচ্ছে?

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৮ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

ভারতের উত্তর প্রদেশ পুলিশের হেফাজতে নিহত ‘বাহুবলী’ রাজনীতিক ও সাবেক সংসদ সদস্য আতিক আহমেদ ও আশরাফ আহমেদের হত্যা নিয়ে সুপ্রিম কোর্ট গুরুতর প্রশ্ন তুললেন। কেন তাঁদের হাঁটিয়ে হাসপাতালে নেওয়া হচ্ছিল এবং খুনিরা কিভাবে জানল তাদের হাসপাতালে নেওয়া হচ্ছে সুপ্রিম কোর্ট তা জানতে চেয়েছেন।

উত্তর প্রদেশ সরকারকে এ বিষয়ে বিস্তারিত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। আতিক আহমেদের ছেলে আসাদ ও তাঁর এক সঙ্গীও সম্প্রতি পুলিশের ‘এনকাউন্টারে’ নিহত হন। সে বিষয়েও রাজ্য সরকারকে যাবতীয় তথ্য জানানোর নির্দেশ দেওয়া হয়েছে। খবর- এনডিটিভি।

বিচারপতি এস রবীন্দ্র ভাট ও বিচারপতি দীপংকর দত্ত  শুক্রবার এই নির্দেশ দেন। তিন সপ্তাহ পর এই মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে।জনস্বার্থে এই মামলা করেছেন আইনজীবী বিশাল তিওয়ারি।

রাজ্য সরকারের পক্ষে উপস্থিত আইনজীবী মুকুল রোহতগি সুপ্রিম কোর্টকে বলেন, আতিক ও আশরাফ আহমেদ এবং তাঁদের পরিবার ৩০ বছর ধরে বহু অসামাজিক কাজ করে চলেছেন। হতে পারে তাঁদের হাতে ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের কেউ এই অপরাধ ঘটিয়েছেন। আমরা তা খতিয়ে দেখছি।

Facebook Comments Box
advertisement

Posted ৫:০০ অপরাহ্ণ | শুক্রবার, ২৮ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(241 বার পঠিত)
(204 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]