মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মৌসুম শেষ মদ্রিচের

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৯ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

লা লিগায় রিয়াল মাদ্রিদের শিরোপা জয়ের সম্ভাবনা নেই বললেই চলে। চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রাখায় সে আশা ছাড়তে হয়েছে রিয়ালকে। এখন তাদের লক্ষ্য কোপা দেল রের ফাইনাল। তবে এর আগেই কপালে দুশ্চিন্তার ভাজ পড়েছে স্প্যানিশ জায়ান্টদের।

ঊরুতে চোট পেয়ে অনির্দিষ্টকালীন সময়ের জন্য রিয়ালের ডেরা থেকে ছিটকে গেছেন লুকা মদ্রিচ। চলতি মৌসুমে লা লিগায় ২৮টি ম্যাচ খেলেছেন তিনি। সবশেষ মঙ্গলবার লিগে জিরোনার বিপক্ষে ৪-২ গোলে হারের ম্যাচের দ্বিতীয়ার্ধে তাকে তুলে নিয়েছিলেন রিয়াল কোচ কার্লো আনচেলত্তি।

শনিবার রাতে লা লিগায় আলমেরিয়ার বিপক্ষে মাঠে নামবে রিয়াল। এ ম্যাচে জয় তুলে নিতে পারলে বার্সেলোনার সঙ্গে পয়েন্টের ব্যবধান কমানোর সুযোগ রয়েছে বেনজেমা-রদ্রিগোদের।

আলমেরিয়া ম্যাচের আগে সংবাদ সম্মেলনে এসে কার্লো আনচেলত্তি বলেন, ‘জিরোনার বিপক্ষে সে (মদ্রিচ) চোট পেয়েছে এবং এখন মাঠের বাইরে থাকবে। তার চোটের অবস্থা এখনো অজানা এবং আমরা জানি না সে কোপার ম্যাচের জন্য ফিট হবে কিনা। আমরা হতাশ এবং আমরা আশা করি গুরুত্বপূর্ণ ম্যাচগুলো খেলতে সে শিগগিরই সেরে উঠবে।’

প্রসঙ্গত, কোপা দেল রের ফাইনালে আগামী ৬ মে ওসাসুনার বিপক্ষে মাঠে নামবে রিয়াল মাদ্রিদ। সেই ম্যাচেও মদ্রিচের খেলা অনেকটায় অনিশ্চিত হয়ে পড়েছে।

এছাড়া আগামী ৯ মে চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালের প্রথম লেগে ম‍্যানচেস্টার সিটির মুখোমুখি হবে শিরোপাধারী রিয়াল। মদ্রিচের মাঠে প্রত্যাবর্তন অনিশ্চিত হলেও এখনই হাল ছাড়তে রাজি নন আনচেলত্তি।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫৯ পূর্বাহ্ণ | শনিবার, ২৯ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]