শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

থেমে থাকা বাসে ধাক্কা, এএসপিসহ ৪ পুলিশ আহত

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০১ মে ২০২৩ | প্রিন্ট

থেমে থাকা বাসে ধাক্কা, এএসপিসহ ৪ পুলিশ আহত

ফরিদপুরের নগরকান্দায় রাস্তায় থেমে থাকা বাসের পিছনে ধাক্কা দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান ওরফে হাফিজসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন।
রোববার রাত ৯টার দিকে নগরকান্দা উপজেলার চরযশোররদী ইউনিয়নের আলগাদিয়া নামকস্থানে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- খুলনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) হাফিজুর রহমান হাফিজ, উপপরিদর্শক (এসআই) আইয়ুব হোসেন, কনস্টেবল রাকিব হোসেন ও কনস্টেবল মো. ফয়সাল।

পুলিশ জানায়, রাতে পুলিশের গাড়িতে করে ঢাকা থেকে খুলনা যাচ্ছিলেন এসপিসহ চারজন। পথে ঝাটুকদা এলাকায় পৌঁছালে খুলনাগামী ওয়েলকাম পরিবহনের সামনে একটি গাছ ভেঙে পড়ে। এতে বাসটি হার্ড ব্রেক করে। এ সময় পিছনে থাকা পুলিশের গাড়ি বাসটি ধাক্কা দেয়। এতে সবাই আহত হন।

পরে ভাঙ্গা হাইওয়ে থানার পুলিশ আহতদের উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। স্বাস্থ্য কমপ্লেক্সে আসার পর খুলনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমানকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। বাকি তিন পুলিশ সদস্যকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের ওসি তৌমুর ইসলাম বলেন, দুর্ঘটনায় একজন এসআইসহ ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। তারা ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

Facebook Comments Box
advertisement

Posted ৫:০৩ পূর্বাহ্ণ | সোমবার, ০১ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]