শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লক্ষ্মীপুরে জোড়া খুন মামলায় আটক ৪

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০১ মে ২০২৩ | প্রিন্ট

লক্ষ্মীপুরে জোড়া খুন মামলায় আটক ৪

লক্ষ্মীপুরে জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান ও জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাকিব ইমাম হত্যা মামলায় চারজনকে আটক করেছে র‌্যাব-১১।

রোববার (৩০ এপ্রিল) রাতে রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন: লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানাধীন রশিদপুর পাটোয়ারী বাড়ির সুজায়েত উল্যাহর ছেলে মশিউর রহমান নিশান (৪৫), রামগঞ্জ থানার পূর্ব কাজিরখিলের এটিএম ছালেহর ছেলে দেওয়ান ফয়সাল (৩৮), পশ্চিম শেরপুরের হুমায়ুন দেওয়ানের ছেলে রুবেল দেওয়ান (৩০) ও একই এলাকার মৃত আবদুল লতিফের ছেলে মো. নাজমুল হোসেন (৩৮)।

 

সোমবার (১ মে) দুপুর ১২টায় র‍্যাব-১১, সিপিসি-৩-এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার মাহমুদুল হাসান বেগমগঞ্জের আমানতপুরের র‍্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে আটকের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, জেলার বশিকপুর ইউনিয়নের চাঞ্চল্যকর জোড়া খুন মামলার এজাহারভুক্ত ২, ৩ ও ১১ নম্বর আসামিসহ চারজনকে আটক করা হয়েছে। আটক আসামি মশিউর রহমান নিশানের নামে বিভিন্ন থানায় হত্যাচেষ্টাসহ একাধিক মামলা ও রুবেল দেওয়ানের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় মারামারি ও হত্যাচেষ্টাসহ ৩টি মামলা রয়েছে।

আটক ব্যক্তিদের চন্দ্রগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।

এর আগে, গত ২৫ এপ্রিল রাতে দুর্বৃত্তের গুলিতে নিহত হন লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান ও জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাকিব ইমাম। এ ঘটনায় নিহত নোমানের ভাই বাদী হয়ে ১৮ জনের নাম উল্লেখসহ ১৪ থেকে ১৫ জনকে অজ্ঞাত আসামি করে চন্দ্রগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। এ ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনী বিভিন্ন সময় অভিযান চালিয়ে মোট ১০ জনকে গ্রেফতার করে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:১৮ পূর্বাহ্ণ | সোমবার, ০১ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]