মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিঙ্গাপুর জয় করে দেশে ফিরেছে মেয়েরা

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০১ মে ২০২৩ | প্রিন্ট

সিঙ্গাপুর জয় করে দেশে ফিরেছে মেয়েরা

বোরবার রাতে সিঙ্গাপুরের জালান বিসার স্টেডিয়াম যেন পরিণত হয়েছিল ঢাকার বঙ্গবন্ধু স্টেডিয়ামে। হবেই বা না কেন? বিদেশের মাটিতে প্রথম সফরেই বাজিমাত করেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ ফুটবল দলের মেয়েরা।
তবে ম্যাচ শেষ করে বেশ তড়িঘড়ি করেই টিম হোটেলে ফিরতে হয়েছিল গোলাম রব্বানী ছোটনের শিষ্যদের। কেননা সিঙ্গাপুর সময় রাত সাড়ে তিনটায় ঢাকার ফ্লাইট ছিল তাদের। অবশ্য ঘরে ফিরতে বিলম্ব করেনি প্রথমবার বিদেশ জয় করা মেয়েরা।

সোমবার সকাল সাড়ে ছয়টায় একটি বেসরকারি সংস্থার বিমানে করে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক পৌঁছায় সিঙ্গাপুর জয় করা অনূর্ধ্ব-১৭ নারী ফুটবল দল।

এরপর সকালে বিমানবন্দরে বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ নারী ফুটবল দলকে অভ্যর্থনা জানান বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার। তিনি সবার হাতে একটি করে ফুলের স্টিক তুলে দেন।

ফুলেল শুভেচ্ছার পাশাপাশি এএফসি অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপ বাছাইয়ের পরবর্তী রাউন্ডে উত্তীর্ণ হওয়া দলের সবাইকে মিষ্টিমুখ করান তুষার। তবে নির্বাহী কমিটির কেউ বিমানবন্দরে উপস্থিত ছিলেন না।

জানা গেছে, ছুটির দিন ও খুব সকালে দল পৌঁছানোয় অনেকের ইচ্ছে থাকলেও বিমানবন্দরে যেতে পারেননি।

উল্লেখ্য, এএফসি অনূর্ধ্ব-১৭ নারী চ্যাম্পিয়নশিপ বাছাইয়ে বাংলাদেশ ‘ডি’ গ্রুপে ছিল। প্রথম ম্যাচে তুর্কমেনিস্তানকে ৬-০ ও পরের ম্যাচে স্বাগতিক সিঙ্গাপুরকে ৩-০ গোলে হারিয়েছে বাংলাদেশ। তিন দলের মধ্যে সর্বোচ্চ ৬ পয়েন্ট নিয়ে বাছাইয়ের রাউন্ড -২ নিশ্চিত করেছে টিম বাংলাদেশ।

Facebook Comments Box
advertisement

Posted ৭:০১ পূর্বাহ্ণ | সোমবার, ০১ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]