শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হেলিকপ্টার দেখতে ছুটলেন মা, ঘরে পুড়ে মরলো ছোট্ট মোস্তাকিম

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০১ মে ২০২৩ | প্রিন্ট

হেলিকপ্টার দেখতে ছুটলেন মা, ঘরে পুড়ে মরলো ছোট্ট মোস্তাকিম

রোববার বিকেলে রান্না করছিলেন রতন আলীর স্ত্রী। এ সময় একটি হেলিকপ্টার খুব নিচ দিয়ে ওই এলাকার আকাশে ওড়াউড়ি করছিল। হেলিকপ্টার দেখতে উৎসুক জনতা ভিড় করতে থাকে। শিশুটির মাও রান্নাঘর থেকে বেরিয়ে হেলিকপ্টার দেখতে যান। এ সময় চুলার আগুন পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে। এতে ঘুমন্ত অবস্থায় পুড়ে মারা যায় তিন বছরের শিশু মোস্তাকিম। একই সঙ্গে সম্পূর্ণ পুড়ে যায় ৮টি ঘর।
ঘটনাটি ঘটেছে ঠাকুরগাঁও সদর উপজেলার আখানগর ইউনিয়নের চতুরাখোর গ্রামে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান রোমান বাদশা জানান, চতুরাখোর গ্রামে রতন আলীর স্ত্রী বিকেলে রান্না করছিলেন। এ সময় একটি হেলিকপ্টার খুব নিচ দিয়ে ওই এলাকার আকাশে ওড়াউড়ি করছিল। হেলিকপ্টার দেখতে উৎসুক জনতা ভিড় করতে থাকে। শিশুটির মাও রান্নাঘর থেকে বেরিয়ে হেলিকপ্টার দেখতে যান। এ সময় চুলা থেকে আগুন পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে। শিশু মোস্তাকিম একটি ঘরে ঘুমিয়ে ছিল। আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় শিশুটিকে বের করারও সময় পায়নি পরিবারের সদস্যরা। সে ঘরের মধ্যে পুড়ে মারা গেছে। এ সময় ৮টি ঘর সম্পূর্ণ পুড়ে যায়। আগুন নিভলে ছাইয়ের স্তূপ থেকে শিশুটির ঝলসানো মরদেহ উদ্ধার করা হয়।

শিশুটির বাবা রতন আলীর দাবি, ঘরে থাকা ৩ লাখ ২০ হাজার টাকাও পুড়ে ছাই হয়েছে।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক সরোয়ার হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। শিশুটির শরীরের ৯০ শতাংশই পুড়ে গেছে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:১৩ পূর্বাহ্ণ | সোমবার, ০১ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]