মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কিশোরগঞ্জে ২ যুবককে ধাওয়া দিতে গিয়ে পুলিশ সদস্য জখম

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০২ মে ২০২৩ | প্রিন্ট

কিশোরগঞ্জে ২ যুবককে ধাওয়া দিতে গিয়ে পুলিশ সদস্য জখম

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ধাওয়া দিয়ে দুই মোটরসাইকেল আরোহীকে গ্রেফতার করছে পুলিশ। এ সময় তাদের ছুরিকাঘাতে বাসেদ মিয়া নামে এক পুলিশ সদস্য জখম হয়েছেন।

সোমবার (০১ মে) রাত ৮টার দিকে উপজেলার বাজরা এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ৫২টি ইয়াবা, এক বোতল বিদেশি মদ ও দুটি চাকু উদ্ধার করা হয়।

আহত বাসেদ মিয়া কুলিয়ারচর থানার কনস্টেবল।

গ্রেফতাররা হলেন মোটরসাইকেল আরোহী মনিরুজ্জামান (৩২) কুলিয়ারচর উপজেলার মনোহরপুরের কামাল মিয়ার ছেলে ও নাইম মিয়া (২৫) একই উপজেলার পশ্চিম তারাকান্দা গ্রামের এমাদ মিয়ার ছেলে।

পুলিশ জানায়, রাত ৮টার দিকে কুলিয়ারচরের বাজরা এলাকায় নিয়মিত টহল দেয়ার সময় সন্দেহজনক দুই মোটরসাইকেল আরোহীকে থামার জন্য সিগন্যাল দেয় পুলিশ। তবে তারা নির্দেশ অমান্য করে দ্রুত পালিয়ে যেতে থাকেন। এ সময় পুলিশ তাদের ধাওয়া করে। এ সময় ওই আরোহীরা ছুরি নিয়ে পুলিশের ওপর হামলা চালালে কনস্টেবল বাসেদ জখম হন। পরে পুলিশ দুই আরোহীর দেহ তল্লাশি করে ৫২টি ইয়াবা, এক বোতল বিদেশি মদ এবং দুটি ছুরি উদ্ধার করে।

কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মস্তোফা বলেন, রাত ৮টার দিকে নিয়মিত টহল চলার সময় দুই মোটরসাইকেল আরোহীকে সন্দেহ হওয়ায় তাদের থামাতে যায় পুলিশ। এ সময় তাদের হামলায় এক কনস্টেবল আহত হন। পরে তাদের গ্রেফতার করা হয়। এই ব্যাপারে মাদক ও পুলিশ এসল্ট ধারায় মামলা দায়েরের পর আসামিদের জেলহাজতে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০১ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০২ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]