মঙ্গলবার ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

টেবিলের তলানির দল দিল্লির কাছে হারল শীর্ষে থাকা গুজরাট

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৩ মে ২০২৩ | প্রিন্ট

টেবিলের তলানির দল দিল্লির কাছে হারল শীর্ষে থাকা গুজরাট

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলমান আসরে পয়েন্ট টেবিলের শীর্ষ দল ও বর্তমান চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্সকে ৫ রানে হারিয়েছে তলানিতে থাকা দিল্লি ক্যাপিটালস।

অবশ্য হারলেও ৯ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে যথারীতি টেবিলের শীর্ষে আছে গুজরাট। অন্যদিকে আসরে নিজেদের তৃতীয় জয়ের পরও ৯ ম্যাচ শেষে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতেই দিল্লি।

গতরাতে আহমেদাবাদে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে গুজরাটের পেসার মোহাম্মদ শামির বোলিং তোপে খেই হারিয়ে শুরুতেই ২৩ রানে ৫ উইকেট হারায় দিল্লি।

টপ-অর্ডাদের ব্যর্থতার পর পরের দিকের ব্যাটারদের দৃঢ়তায় ২০ ওভারে ৮ উইকেটে ১৩০ রানের মামুলি সংগ্রহ পায় দিল্লি।

সাত নম্বরে নেমে ৩টি করে চার-ছক্কায় ৪৪ বলে সর্বোচ্চ ৫১ রান করেন আমান হাকিম খান। তার সঙ্গে আক্সার প্যাটেল ২৭ ও রিপাল প্যাটেল ২৩ রান করেন। গুজরাটের শামি ১১ রানে ৪ উইকেট নেন।

জবাবে অধিনায়ক হার্ডিক পান্ডিয়ার হাফ-সেঞ্চুরি সত্বেও ২০ ওভারে ৬ উইকেটে ১২৫ রান পর্যন্ত যেতে পারে গুজরাট। ৭টি চারে ৫৩ বলে অপরাজিত ৫৯ রান করেন পান্ডিয়া। দিল্লির খলিল আহমেদ ও ইশান্ত শর্মা ২টি করে উইকেট নেন। ম্যাচ সেরা হন গুজরাটের শামি।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩৬ পূর্বাহ্ণ | বুধবার, ০৩ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]