বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় বাসচাপায় প্রাণ গেল এরশাদের

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৩ মে ২০২৩ | প্রিন্ট

কুমিল্লায় বাসচাপায় প্রাণ গেল এরশাদের

কুমিল্লার চৌদ্দগ্রামে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাত্রীবাহী বাসচাপায় এরশাদ নামে এক দিনমজুর নিহত হয়েছেন।

মঙ্গলবার বিকেলে মহাসড়কের চৌদ্দগ্রামের ডাক বাংলো নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত এরশাদ পৌরসভার সোনাকাটিয়া গ্রামের মৃত জয়নাল আবেদিনের ছেলে।

জানা গেছে, বিকেলে একটি ধান মাড়াই মেশিন নিয়ে যাচ্ছিলেন এরশাদ। এ সময় মহাসড়কের চৌদ্দগ্রামের ডাক বাংলো নামকস্থানে পৌঁছালে ফেনীগামী একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। এ সময় বাসটি দ্রুতগতিতে পালিয়ে যায়।

পরে উত্তেজিত জনতা মহাসড়কে এসে চট্টগ্রাম ও ঢাকামুখী ১৫টি স্টারলাইন পরিবহনের বাস প্রায় একঘণ্টা অবরোধ করে রাখে। এ সময় তারা বাসটির চৌদ্দগ্রাম কাউন্টারে তালা ঝুলিয়ে দেয়। খবর পেয়ে চৌদ্দগ্রাম থানা ও মিয়াবাজার হাইওয়ে থানার পুলিশ এসে উত্তেজিত জনতাকে সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে গাড়িগুলো ছেড়ে দেয়।

মিয়াবাজার হাইওয়ে থানার ওসি এসএম লোকমান হোসেন বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় উত্তেজিত জনতা মহাসড়ক বেরিকেড দিয়ে স্টারলাইন পরিবহনের বেশকিছু বাস আটকে রাখে। পরে সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে গাড়িগুলো ছেড়ে দেয় উত্তেজিত জনতা।

চৌদ্দগ্রাম থানার ওসি শুভ রঞ্জন চাকমা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। উত্তেজিত জনতাকে সুষ্ঠু বিচারের আশ্বাস দেওয়া হয়েছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫১ পূর্বাহ্ণ | বুধবার, ০৩ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]