শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রথমে বিষ পরে হাসপাতালে গিয়ে স্ত্রীর গলা টিপে মারলেন স্বামী

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৩ মে ২০২৩ | প্রিন্ট

প্রথমে বিষ পরে হাসপাতালে গিয়ে স্ত্রীর গলা টিপে মারলেন স্বামী

দেড় মাস আগে পারিবারিকভাবে ফজলুর সঙ্গে খুশির বিয়ে হয়। বিয়ের পরে জানা যায় ফজলু মাদকাসক্ত। এ নিয়ে তাদের মধ্যে কলহ দেখা দেয়। সোমবার রাতে মাদকসেবন করে ঘরে ফেরেন ফজলু। এতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে শরবতের সঙ্গে ইঁদুর মারার বিষ মিশিয়ে খাইয়ে দেন ফজলু। মঙ্গলবার সকালে আশঙ্কাজনক অবস্থায় তাকে সদর হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু বিষেও মৃত্যু না হওয়ায় হাসপাতালেই স্ত্রীর গলা টিপে হত্যা করেন ফজলু।
ঘটনাটি ঘটেছে লক্ষ্মীপুর সদর উপজেলায়। এ ঘটনায় খুশির স্বামী ফজলুল করিম ফজলুকে আটক করেছে পুলিশ। অভিযুক্ত ফজলুল লক্ষ্মীপুর সদর উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর বটতলি এলাকার বাসিনা ও পেশায় নির্মাণশ্রমিক। নিহত খুশি কমলনগর উপজলার দক্ষিণ চরমার্টিন গ্রামের জিয়াউর রহমানের মেয়ে।

সদর হাসপাতালে নিহত খুশির বড় ভাই আব্দুর রহিম বলেন, দেড় মাস আগে পারিবারিকভাবে ফজলুর সঙ্গে খুশির বিয়ে হয়। বিয়ের পরে জানা যায় ফজলু মাদকাসক্ত। এ নিয়ে খুশির সঙ্গে কলহ সৃষ্টি হয়। সোমবার রাতে মাদকসেবন করে ফজলু ঘরে ফেরে। এতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে ফজলু তাকে ভোররাতে শরবতের সঙ্গে ইঁদুর মারার বিষ মিশিয়ে খাইয়ে দেয়। মঙ্গলবার সকালে আশঙ্কাজনক অবস্থায় তাকে সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

তিনি আরো বলেন, বিষ খাইয়ে দেওয়ার পরও আমার বোন মারা যায়নি। হাসপাতালে আনার পর আমার বোনকে গলা টিপে হত্যা করেন ফজলু।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি মোসলেহ উদ্দিন বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামীকে আটক করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:২৮ পূর্বাহ্ণ | বুধবার, ০৩ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]