বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বরগুনায় দুই পক্ষের সংঘর্ষ, ইউপি সদস্য নিহত

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৩ মে ২০২৩ | প্রিন্ট

বরগুনায় দুই পক্ষের সংঘর্ষ, ইউপি সদস্য নিহত

বরগুনায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে সাবেক ইউপি সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় নিহত ইউপি সদস্যের স্ত্রীসহ আহত হয়েছে আরো আটজন।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার ৫ নম্বর আয়লা-পাতাকাটা ইউপির পাকুরগাছিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাতে পাকুরগাছিয়া এলাকায় দলবল নিয়ে ‘ঠান্ডা গ্রুপের’ লোকজনের ওপর হামলা চালায় ‘পনু গ্রুপ’। এ সময় ঠান্ডা গ্রুপও রামদা, টেঁটাসহ দেশীয় অস্ত্র নিয়ে পাল্টা আক্রমণ চালায়। এতে উভয় পক্ষের অন্তত ৯ জন আহত হন। পরে আহতদের উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে নিলে সাবেক ইউপি সদস্য শফিকুল ইসলাম পনুকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং আহতদের উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আহতদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসক।

নিহত শফিকুল ইসলাম পনুর স্ত্রী আহত ছবি আক্তার বলেন, ঠান্ডা বাহিনীর ২০-২৫ জন লোক রামদা, টেঁটা নিয়ে আমার স্বামীকে কুপিয়ে হত্যা করেছে। স্বামীকে বাঁচাতে গেলে আমাকেও ওরা মারধর করেন।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবদুল হালিম বলেন, খবর পেয়ে আমিসহ পুলিশের বেশ কয়েকটি টিম ঘটনাস্থলে যাই। আমরা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই। পনুর মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে অভিযান চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:০০ পূর্বাহ্ণ | বুধবার, ০৩ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]