শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুখবর জানালেন শেহনাজ গিল

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৩ মে ২০২৩ | প্রিন্ট

সুখবর জানালেন শেহনাজ গিল

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শেহনাজ গিল। বিয়েলিটি শো ‘বিগ বস’-এর মাধ্যমে বিনোদন জগতে পথচলা শুরু হয় তার। কিছু দিন আগে মুক্তি পেয়েছে তার অভিনীত প্রথম সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’।

ছবিটি বক্স অফিসে আশানুরূপ ব্যবসা করতে না পারলেও নতুন একটি সুখবর দিলেন অভিনেত্রী। সামাজিকমাধ্যমে নিজেই ভাগ করে নিলেন সেকথা।

সম্প্রতি অভিনেত্রী জানান, তিনি মুম্বাইতে নিজের বাড়ি কিনেছেন। এই খবর জানাজানি হতেই অনুরাগীদের শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে মন্তব্যের ঘর। শেহনাজের স্বপ্নের নতুন ঠিকানা। তাই নিজের বাড়ির অন্দরসজ্জা থেকে পরিচ্ছন্নতা নিয়ে একটু বেশিই খুঁতখুঁতে অভিনেত্রী।

বাড়ির গোসলঘর যাতে কোনোভাবে অপরিষ্কার না হয়ে যায়, সেদিক মাথায় রেখেই নিজের জন্য আলাদা গোসলঘর করেছেন তিনি। যা অন্য কারো ব্যবহার করার অনুমতি নেই।

সম্প্রতি শেহনাজের অনুষ্ঠানে অতিথি হয়ে আসেন জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা ভুবন বাম। তাকে অভিনেত্রীর ভাই জানান, শেহনাজ নিজের ভাইকে পর্যন্ত তার বাথরুম ব্যবহার করতে দেন না।

রিয়েলিটি শো থেকে উত্থান শেহনাজের। নিজের চেষ্টা ও পরিশ্রমের জোরে নিজের জায়গা বানিয়েছেন বিনোদনের জগতে। সালমান খানের ছবিতে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেছেন। এ নিয়ে আত্মতুষ্টিতে ভুগতে নারাজ অভিনেত্রী। নিজের দুর্বলতাগুলোকে শুধরে নিয়ে ভবিষ্যতে কাজের মাধ্যমে সমালোচনার জবাব দিতে প্রস্তুত হচ্ছেন বলেও জানান তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩৯ পূর্বাহ্ণ | বুধবার, ০৩ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]