সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বরপক্ষ গহনা কম দেওয়ায় বিয়ে ভেঙে দিলো কনে

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৪ মে ২০২৩ | প্রিন্ট

বরপক্ষ গহনা কম দেওয়ায় বিয়ে ভেঙে দিলো কনে

প্রত্যেকটি বিয়ে নিয়ে জল্পনা কল্পনার শেষ নেই। এমনকি বিয়ে ভাঙ্গতেও দেখা যায় বিভিন্ন কারণে। যৌতুকের জন্য বিয়ে ভেঙে গেছে, এমন খবর প্রায়ই শোনা যায়। কিন্তু এবার ঘটল অন্য এক ঘটনা।

বরের বাড়ি থেকে কম গহনা দেওয়ায় মাঝপথেই বিয়ে ভাঙলেন ক্ষুব্ধ কনে। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে। এমন ঘটনা দেখে পুরো অবাক বিয়েতে উপস্থিত সকল মেহমান।

ঘটনা সূত্রে জানা যায়, উত্তর প্রদেশের কানপুর দেহাত অঞ্চলের এক তরুণের সঙ্গে মানপুরের বাসিন্দা ওই তরুণীর বিয়ে ঠিক হয়। ঘটনার দিন সকাল থেকেই আচার-অনুষ্ঠান মেনে চলছিল বিয়ের কাজ। বরসহ বরযাত্রীরা সময়মতো বিয়ের আসরে পৌঁছেও গিয়েছিলেন। কিন্তু গোলমাল শুরু হলো মালাবদলের আগে।

হিন্দু বিয়ের রীতি অনুযায়ী, বিয়ের সময় বরের বাড়ি থেকে কনেকে শাড়ি, গহনা দেওয়ার কথা। সব কিছুই ছিল। কিন্তু গহনার পরিমাণ ছিল একটু কম, তা দেখেই চটে গেলেন কনে। বিয়ের অনুষ্ঠান ছেড়ে মাঝপথে নিজেই বিয়ে ভাঙলেন কনে।

পুলিশ জানায়, শুধু কনে নয়, কনেকে দেওয়া গহনার বহর দেখে ক্ষুব্ধ তার পরিবারের সবাই পাত্রপক্ষের বিরুদ্ধে অভিযোগ জানাতে থানায় আসেন। দীর্ঘ আলাপ-আলোচনার পর দুপক্ষই বিয়ে ভাঙার সিদ্ধান্ত মেনে নেন।

Facebook Comments Box
advertisement

Posted ৬:১৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(237 বার পঠিত)
(204 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]