মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রেকর্ড দামে সৌদির ক্লাবে মেসি?

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৪ মে ২০২৩ | প্রিন্ট

রেকর্ড দামে সৌদির ক্লাবে মেসি?

ক্রিশ্চিয়ানো রোনালদোর সৌদি সফরের কথা সবারই জানা। চলতি বছরের শুরুতে মোটা অংকের চুক্তিতে সৌদি আরবের ক্লাব আলো নাসরে যোগ দিয়েছিলেন তিনি। এবার তার পথেই হাঁটছেন লিওনেল মেসি! সৌদি প্রো লিগ ক্লাবের সঙ্গে দরকষাকষি চলছে আর্জেন্টেইন এ মহাতারকার।

মেসির ভবিষ্যৎ গন্তব্য কোথায় হতে পারে তা নিয়ে আগ্রহের কমতি নেই ভক্ত-সমর্থকদের। এবার সেই ব্যাপারে একেবারেই অজানা তথ্য জানালো ইনিংলিশ গণমাধ্যম দি টেলিগ্রাফ। সংবাদমধ্যমটি জানিয়েছে, চড়া দামে মেসিকে কেনার জন্য প্রস্তাব দিয়ে রেখেছে সৌদি প্রো লিগের ক্লাব। আর সেই প্রস্তাব নিয়ে নাকি দুপক্ষের মধ্যে আলোচনাও চলছে।

কয়েকদিন আগে পরিবারসহ সৌদি আরব সফরের কারণে সম্পর্কের অবনতি ঘটেছে লিওনেল মেসি ও পিএসজির। বিশ্বজয়ী মহতারকাকে ১৪ দিনের নিষেধাজ্ঞা দিয়েছে ফরাসি ক্লাবটি। এমনকি মেসির সঙ্গে চুক্তি নবায়ন না করার সিদ্ধান্তও নিয়েছে ফরাসি জায়ান্টরা। এরই মধ্যে বেরিয়ে আসলো আরেক খবর, ক্লাব ছাড়ার কথা একমাস আগেই পিএসজিকে জানিয়েছেন মেসির বাবা।

ইতালিয়ান ক্রীড়া সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো বিষয়টি নিশ্চিত করেছেন। বলেছেন, ‘মেসি একমাস আগেই পার্ক দ্য প্রিসেন্সে না থাকার সিদ্ধান্ত নিয়েছেন। তার বাবা হোর্হে মেসি তখনই পিএসজিকে সিদ্ধান্তটি জানিয়েছেন।’

রোববার লিগে লরেন্টের বিপক্ষে ৩-১ গোলে হেরেছে পিএসজি। ম্যাচে পুরোটা সময় খেলেছেন মেসি। পরে ক্লাবের অনুমতি চান সৌদি ভ্রমণের, তা না পেয়েই যান সৌদিতে। যেজন্য শাস্তির সম্মুখীন হন সাতবারের ব্যালন ডি’অর জয়ী কিংবদন্তি। নিষেধাজ্ঞা পান ১৪ দিনের।

নিষেধাজ্ঞার কারণে ১৪ দিন ক্লাবের হয়ে খেলতে পারবেন না এলএম টেন। নিষেধাজ্ঞায় দুটি ম্যাচ খেলতে না পারার সঙ্গে অনুশীলনেও থাকতে পারবেন না মহাতারকা। এমনকি শাস্তি চলাকালীন সময়ের জন্য বেতন কাটা হবে বিশ্বকাপজয়ী মেসির।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]