মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সালাহর গোলে কষ্টার্জিত জয় লিভারপুলের

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৪ মে ২০২৩ | প্রিন্ট

সালাহর গোলে কষ্টার্জিত জয় লিভারপুলের

বর্তমানে পয়েন্ট টেবিলে যে অবস্থান তাতে আগামী চ্যাম্পিয়ন্স লিগ অনেকটাই হাতের নাগালের বাইরে লিভারপুলের। শ্রেষ্ঠত্বের আসরে লড়তে বাকি চার ম্যাচে অসাধ্য সাধন করতে হবে ক্লপের শিষ্যদের। এজন্য লিগের পরের ম্যাচগুলো ম্যানচেস্টার ইউনাইটেড ও নিউক্যাসেলকে হারতে হবে! এমনটা হলেই কেবল অল রেডসরা চ্যাম্পিয়ন্স লিগে যেতে পারবে, অন্যথায় অসম্ভব।

বৃহস্পতিবার অ্যানফিল্ডে প্রিমিয়ার লিগে ফুলহামের বিপক্ষে মাঠে নেমেছিল লিভারপুল। এ ম্যাচে মোহাম্মদ সালাহর একমাত্র গোলে কষ্টার্জিত জয় পেয়েছে অল রেডসরা। ৯০ মিনিট শেষে ফুলহামের বিপক্ষে ১-০ গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিকরা।

এদিন ম্যাচের শুরু থেকেই লিভারপুলের চোখে চোখ রেখে লড়াই করেছে ফুলহাম। তবে শুরুর দিকের ভুলের মাশুল দিতে হয়েছে ম্যাচ হেরে। পেনাল্টি থেকে পাওয়া একমাত্র গোলে ফুলহামকে হারিয়েছে লিভারপুল। এই জয়ে চ্যাম্পিয়নস লিগের আগামী মৌসুমে খেলার আশা জিইয়ে রাখল সালাহ-ডিয়াজরা।

ম্যাচের ৩৮তম মিনিটে ইসা দিওপ নিজেদের বক্সে ফাউল করে বসেন লিভারপুল স্ট্রাইকার দারউইন নুনিয়েজকে। এতে পেনাল্টি পায় লিভারপুল। স্পটকিক থেকে লিগে এ মৌসুমে নিজের ১৮তম গোলটি তুলে নেন সালাহ। ঘরের মাঠে এ নিয়ে টানা ৮ ম্যাচে গোল করলেন মিসরীয় তারকা।

তবে ফুলহামও গোলের সুযোগ পেয়েছিল। ৭৭তম মিনিটে কার্লোস ভিনিসিয়ুসের শট এক হাতে অবিশ্বাস্য দক্ষতায় সেভ করেন লিভারপুল গোলকিপার আলিসন বেকার।

এ জয়ে ৩৪ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচে লিভাপরপুল। ৩২ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে চারে ম্যানচেস্টার ইউনাইটেড।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]