বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রহ্মপুত্র নদে ভাসছিল কলেজছাত্রের মরদেহ

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৪ মে ২০২৩ | প্রিন্ট

ব্রহ্মপুত্র নদে ভাসছিল কলেজছাত্রের মরদেহ

ময়মনসিংহে ব্রহ্মপুত্র নদে নিখোঁজের পরদিন জোহাহের আকসির জাহিন (১৭) নামে এক কলেজছাত্রের মরদেহ ভেসে উঠেছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে মহানগরীর জেলখানা গুদারাঘাট এলাকায় ওই কলেজছাত্রের মরদেহ ভেসে ওঠে। এর আগে বুধবার দুপুরে ব্রহ্মপুত্র নদে নেমে নিখোঁজ হন জাহিন।

নিহত জাহিন মহানগরীর চরপাড়া নয়াপাড়া এলাকার রুহুল আমিনের ছেলে। তিনি নটরডেম কলেজ ময়মনসিংহ শাখার প্রথমবর্ষের ছাত্র ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ। তিনি জানান, জাহিন তার বাবা রুহুল আমিনের সঙ্গে একটি কাজে নগরীর কাঠগোলা বাজারের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডে আসেন। সেখান থেকে জাহিন তার বাবাকে বলে ব্রহ্মপুত্র নদে ঘুরতে যান। এর দেড় থেকে দুই ঘণ্টা পার হলেও ছেলে ফিরে না আসায় তিনি খুঁজতে বের হন। এ সময় জাহিনের সঙ্গে থাকা মোবাইলে কল করলেও তিনি রিসিভ করেননি। পরে পরিবারের লোকজনকে জানিয়ে সারাদিন নদের আশপাশে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। পরদিন সকালে স্থানীয়রা নদের পানিতে মরদেহ ভাসতে দেখে ফায়ার সার্ভিস কর্মীদের খবর দেন। পরে তারা এসে মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেন।

তিনি আরো জানান, মৃতের শরীরে আঘাতের চিন্হ পাওয়া যায়নি। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৫০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]