শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গোপালগ‌ঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৫ মে ২০২৩ | প্রিন্ট

গোপালগ‌ঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার ঢাকা-খুলনা মহাসড়কের কা‌শিয়ানী উপ‌জেলার ঘোনাপাড়া, ফুকরা ও মুকসুদপুর উপজেলার রিশাতলা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আবুল হো‌সেন মোল্লা, আজিজুল কারী ও র‌ফিকুল ইসলাম রা‌সেল। আবুল হো‌সেন মোল্লার বাড়ি একই উপ‌জেলার রাতইল গ্রা‌মে, আজিজুল কারী ফরিদপুর জেলার সালথা উপজেলার চরবাংরাইল গ্রামের বাসিন্দা এবং রা‌সেল খুলনা মহানগীর খা‌লিশপুর প্লা‌টিনাম জুট‌মিল শ্রমিক ক‌লোনির আব্দুর রহমা‌নের ছে‌লে।

কা‌শিয়ানীর ঘোনাপাড়া হাইও‌য়ে থানার প‌রিদর্শক মো. শ‌রিফুল ইসলাম জা‌নান, বৃহস্প‌তিবার রাত সা‌ড়ে ৮টার দি‌কে ঢাকা-খুলনা মহাসড়‌কের ঘোনাপাড়া এলাকায় বা‌সচাপায় নিহত হন বৃদ্ধ আবুল হো‌সেন মোল্লা। এ ঘটনায় বাসটি আটক ক‌রে‌ছে পু‌লিশ।

মুকসুদপুর থানার প‌রিদর্শক (তদন্ত) খন্দকার আমিনুর রহমান জানান, সন্ধ‌্যা ৭টার দি‌কে রিশাতলা এলাকায় ইমাদ পরিবহনের একটি বাস নসিমনকে ধাক্কা দেয়। এতে নসিমন চালক আজিজুল কারী ও যাত্রীরা গুরুতর আহত হন। প‌রে স্থানীয়রা তা‌দের‌ উদ্ধার করে মুকসুদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নি‌লে আজিজুল কারীকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত যাত্রী রফিক মিয়ার অবস্থা আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজে পাঠা‌নো হয়েছে।

অপরদিকে, সকা‌লে ঢাকা-খুলনা মহাসড়‌কের কা‌শিয়ানী উপ‌জেলার ফুকরা এলাকায় মোটরসাই‌কেল নিয়ন্ত্রণ হা‌রি‌য়ে র‌ফিকুল ইসলাম রা‌সেল না‌মে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হন আরো একজন।

Facebook Comments Box
advertisement

Posted ৫:১২ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৫ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]