শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভৈরবে গাঁজা-ফেনসিডিলসহ ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৫ মে ২০২৩ | প্রিন্ট

ভৈরবে গাঁজা-ফেনসিডিলসহ ব্যবসায়ী আটক

কিশোরগঞ্জের ভৈরবে গাঁজা ও ফেনসিডিলসহ জাহাঙ্গীর হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা।

শুক্রবার সকাল ৬টার দিকে বাসষ্ট্যান্ড দুর্জয় মোড় এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত জাহাঙ্গীর ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয় নগর থানার হোসেনপুর এলাকার হাবিবুর রহমানের ছেলে। এ সময় তার কাছ থেকে ৪০ কেজি মাদকদ্রব্য গাঁজা ও ২৫০ বোতল ফেনসিডিল ১টি পিকআপ উদ্ধার করা হয়।

র‍্যাব ক্যাম্প সূত্রে জানায়, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল আজ সকাল ৬ টায় গোপন সংবাদের ভিত্তিতে দুর্জয় মোড় এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেনকে আটক করা হয়। এ সময় আসামির কাছে দখলে থাকা একটি পিকআপ ভ্যান তল্লাশী করে ২০টি বান্ডিল থেকে মোট ৪০ কেজি গাঁজা ও ২৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে উদ্ধার করা হয়।

আসামি দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে অবৈধ মাদকদ্রব্য গাঁজা ও ফেন্সিডিল দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে মর্মে স্বীকার করে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Facebook Comments Box
advertisement

Posted ৬:১৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৫ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]