শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মিষ্টি খাওয়া নিয়ে দুই ভাইয়ের মারামারি, হাসপাতালে ৩

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৬ মে ২০২৩ | প্রিন্ট

মিষ্টি খাওয়া নিয়ে দুই ভাইয়ের মারামারি, হাসপাতালে ৩

ঝালকাঠির নলছিটি উপজেলায় মিষ্টি খাওয়া নিয়ে সংঘর্ষে তিনজন আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় উপজেলার ভৈরবপাশা ইউডিতে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন- ভৈরবপাশ ইউনিয়ন পরিষদের রাকিব হাওলাদার, তার বড় ভাই জাহিদ হাওলাদার ও তাদের খালাতো ভাই রবিউল মৃধা। তাদের ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত রাকিব হাওলাদার বলেন, শুক্রবার বিকেলে ভৈরবপাশ ইউনিয়ন পরিষদ ভবনের পশ্চিম পাশের সড়কে একটি দোকানে আমার ভাই আব্দুর রহমান কাজ করছিলেন। এ সময় আমার খালাতো ভাই রবিউল মৃধা মসজিদ থেকে মিলাদের মিষ্টি নিয়ে এসে আমার ভাইকে জোর করে খাইয়ে দিতে চান। কিন্তু মিষ্টি খেতে না চাইলে আমার খালাতো ভাই তাকে বকাবকি করেন।

একপর্যায়ে তাদের মাঝে হাতাহাতি হয়। এরই মধ্যে কোনো কারণ ছাড়াই প্রতিবেশী তোজম্বার আলীর দুই ছেলে শহিদ ও শাহিন লাঠিসোঁটা নিয়ে এলোপাতাড়ি পেটাতে থাকেন। এতে আমার বড় ভাই জাহিদ হাওলাদারের মাথা ফেটে যায়। অন্যদের শরীরের বিভিন্ন জায়গায় জখম হয়েছে।

এ ব্যাপারে মো. রবিউল মৃধার মোবাইলে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

অভিযুক্ত মো. শাহিন আলী বলেন, আমরা তাদের মারিনি। তারা দুই খালাতো ভাই মারামারি করছিল বরং আমরা তাদের দুইজনের বিবাদ থামিয়েছি। তাদের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

নলছিটি থানার ওসি মু. আতাউর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এখন পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। তদন্ত চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:২০ পূর্বাহ্ণ | শনিবার, ০৬ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]