বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসির দুঃসময়ে রোনালদোর উদযাপন

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৬ মে ২০২৩ | প্রিন্ট

মেসির দুঃসময়ে রোনালদোর উদযাপন

মধ্য প্রাচ্যের দেশ সৌদি আরবের পর্যটনবিষয়ক শুভেচ্ছাদূত আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। এজন্য মাঝেমধ্যেই দেশটিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। তবে চলতি মাসের শুরুতে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে সৌদিতে ভ্রমণ করেন লিও। তাতেই নিজের বিপদ ডেকে এনেছেন বিশ্বকাপজয়ী এ তারকা!
প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি) কর্তৃপক্ষের অনুমতি না নিয়েই সৌদিতে ভ্রমণ করেছেন লিওনেল মেসি। এমন অভিযোগে তাকে দুই সপ্তাহের নিষেধাজ্ঞা দিয়েছে ক্লাবটি। আর এ কারণে ক্যারিয়ারের বর্ণিল সময়েও বাজে পরিস্থিতি মোকাবিলা করতে হচ্ছে এ কিংবদন্তিকে।

অবশ্য নিজের আচরণের জন্য ক্ষমা চেয়ে একটি ভিডিও বার্তা দিয়েছেন এলএমটেন। এরপর তার চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদোও একটি পোস্ট করেছেন।

পর্তুগিজ তারকা রোনালদোরও বাজেভাবেই সময় কাটছে। বান্ধবী জর্জিনা রদ্রিগেজের সঙ্গে সম্পর্ক ও আল-নাসরের বাজে পারফরম্যান্সে শোচনীয় অবস্থা তারও। ইউরোপীয় ক্লাব ছেড়ে বড় অঙ্কের বেতনে সিআরসেভেনের সৌদি ক্লাবে যাওয়ার বিষয়টি অনেকেই ভালোভাবে নেয়নি। এরপর নতুন যাত্রায় তার সময়টা ভরপুর উত্থান-পতনে। দুটি লিগ শিরোপা হাতছাড়া হওয়ার পর একমাত্র ভরসা প্রো লিগের শীর্ষস্থান হারিয়েছে তার ক্লাব।

সবমিলিয়ে মেসির সঙ্গে পুরনো দ্বৈরথ দেখা মেলে না রোনালদোর। মেসি ইউরোপীয় পরাশক্তি ক্লাবে থাকলেও, তার সময়টাও হয়ে উঠেছে অম্লমধুর। ব্যক্তিগত পারফরম্যান্স ধরে রাখলেও চ্যাম্পিয়ন্স লিগ ও ফ্রেঞ্চ লিগে বিদায়ের পর লিগ ওয়ানেও ভালো অবস্থানে নেই তার ক্লাব পিএসজি।

তবে রোনালদো-মেসির মাঝে দীর্ঘ দূরত্ব থাকলেও, সৌদি ক্লাবের মেসিকে নিয়ে আগ্রহ তাদের একই ফ্রেমের আলোচনায় নিয়ে আসে। পুরনো দ্বৈরথের দেখা না মিললেও, এখনো একজনের নৈপুণ্যে অপরকে টেনে আনেন ভ্ক্তরা। পেশাগত দিক থেকে এই দ্বন্দ্ব প্রকাশ না করলেও যে মেসি-রোনালদোর মাঝে মানসিক দূরত্ব আছে সেটি আবারও সামনে এসেছে।

শুক্রবার রাতে সৌদির পর্যটন দূতের ভূমিকায় সফরের জন্য ক্ষমা চেয়ে ভিডিও বার্তা দিয়েছেন মেসি। ওই সময় নিজের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করেন সিআরসেভেনও। কিন্তু সেটি ঠিক এলএমটেনকে উদ্দেশ্য করে দেওয়া বলে ধরে নেওয়া যাচ্ছে না। তবে ক্যাপশনটা যেন এমন- মেসির কঠিন সময়ে, স্বস্তিতে আছেন রোনালদো। পরিবারের সঙ্গে পর্যটন স্পটে সময় কাটানোর কয়েকটি ছবি দিয়েছেন এই পর্তুগিজ তারকা। যার ক্যাপশনে তিনি লেখেন, ‘হ্যাপি ফ্যামেলি মোমেন্টস।’

Facebook Comments Box
advertisement

Posted ৬:২১ পূর্বাহ্ণ | শনিবার, ০৬ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]