শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সব রোগের চিকিৎসা দিতেন তিনি, অতঃপর…

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৬ মে ২০২৩ | প্রিন্ট

সব রোগের চিকিৎসা দিতেন তিনি, অতঃপর…

নারায়ণগঞ্জের ফতুল্লায় আব্দুর রশিদ সরকার নামে এক ভুয়া চিকিৎসককে দুই বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
শুক্রবার বিকেলে ফতুল্লার পঞ্চবটীস্থ নাজ ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এ আদেশ দেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইলোরা ইায়াসমিন। দণ্ডপ্রাপ্ত আব্দুর রশীদ সরকার কুমিল্লা জেলার মুরাদনগর থানার কাশিমপুরের মৃত বাহার আলী সরকারের ছেলে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ইলোরা ইায়াসমিন জানান, আব্দুর রশীদ সরকার দীর্ঘদিন ধরে মেডিসিন, স্কীন-ভিডি, এলার্জি, নাক- কান ও গলা, থাইরয়েড, হেড-নেক বিশেষজ্ঞ ও সার্জন পরিচয় দিয়ে নারায়ণগঞ্জ শহরের চাষাড়াস্থ পদ্মা ডায়াগনস্টিক সেন্টার ও পঞ্চবটীস্থ নাজ ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখে আসছিলেন। ভ্রাম্যমাণ আদালতের বিচারক কাগজপত্র দেখতে চাইলে তিনি বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারেননি। পরে তাকে দুই বছরের কারাদণ্ড এবং ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আব্দুর রশীদ সরকার বলেন, ১৯৯২ -১৯৯৪ সালে নারায়ণগঞ্জ জেলার কাচপুরস্থ শুভেচ্ছা ট্রেনিং সেন্টার থেকে ডিএমএস কোর্স সম্পন্ন করেছি। এরপর এক চিকিৎসকের তত্ত্বাবধায়নে বেশ কয়েক বছর কাজ করেছি। পরে লোভে পড়ে এই প্রতারণার কাজ শুরু করেছি।

Facebook Comments Box
advertisement

Posted ৬:১৮ পূর্বাহ্ণ | শনিবার, ০৬ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]