মঙ্গলবার ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘরে ছেলের গলাকাটা মরদেহ রেখে পলাতক বাবা-মা

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৭ মে ২০২৩ | প্রিন্ট

ঘরে ছেলের গলাকাটা মরদেহ রেখে পলাতক বাবা-মা

গাজীপুরে তালাবদ্ধ ঘর থেকে আশরাফুল আলম নামে এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার রাত ৯টার দিকে গাজীপুর সদর উপজেলার বাঘের বাজার এলাকার হযরত আলীর ভাড়া দেওয়া ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তবে ঘটনার পর থেকে পলাতক রয়েছেন নিহতের বাবা-মা। নিহত আশরাফুল আলম নেত্রকোণার মোহনগঞ্জ উপজেলার কানুহারী গ্রামের ওমর ফারুকের ছেলে।

জয়দেবপুর থানার ওসি মাহতাব উদ্দিন বলেন, নিহতের বাবা ওমর ফারুক স্ত্রীকে নিয়ে বাঘের বাজার এলাকায় হযরত আলীর বাড়িতে ভাড়া থেকে স্থানীয় পোশাক কারখানায় নিরাপত্তাপ্রহরীর চাকরি করতেন। ছেলে আশরাফুল টঙ্গী এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

তিনি আরো বলেন, নেশাগ্রস্ত ছিলেন আশরাফুল। টঙ্গী থেকে মাঝেমধ্যে বাবা-মায়ের বাসায় এসে নেশার জন্য টাকা চাইতেন তিনি। টাকা না দিলে বাবা-মাকে মারধর করতেন। গত শুক্রবার বাসায় এসে টাকা চেয়ে না পেয়ে মাকে মারধর করেন আশরাফুল। পরদিন শনিবার সকাল থেকে ঘরে তালা দেওয়া অবস্থায় দেখতে পান প্রতিবেশীরা। সন্ধ্যার পরও কারো সাড়া না পেয়ে প্রতিবেশীদের সন্দেহ হয়। তারা পুলিশকে খবর দেন।

রাত ৯টার দিকে ঘরের তালা ভেঙে আশরাফুলের মরদেহ মেঝেতে পড়ে থাকতে দেখে পুলিশ। তাকে গলা কেটে হত্যা করা হয়েছে। ধারণা করছি, ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে শুক্রবার রাতের কোনো এক সময় ঘুমের মধ্যে হত্যা করে পালিয়ে গেছেন বাবা-মা। মরদেহ মর্গে পাঠানো হয়েছে। নিহতের মা-বাবাকে আটকের চেষ্টা চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩৯ পূর্বাহ্ণ | রবিবার, ০৭ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]