শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শুধু অন্তর্বাস পরে মাইনাস ১৫ ডিগ্রির তাপমাত্রার পানিতে রাকুল

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৭ মে ২০২৩ | প্রিন্ট

শুধু অন্তর্বাস পরে মাইনাস ১৫ ডিগ্রির তাপমাত্রার পানিতে রাকুল

তাপমাত্রা মাইনাস ১৫ ডিগ্রি সেলসিয়াস। চারিদিকে বরফ জমেছে। তারই মাঝে অল্প একটু অংশে বরফ কেটে জলাশয় তৈরি করা হয়েছে। আর সেখানেই নেমে পড়লেন বলিউড ও দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীতি সিং। আর এই কাণ্ড দেখে অবাক তার ভক্ত ও নেটিজেনরা।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস বলছে, সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথমে কাঠের কেবিনে ঢোকার আগে তিনি মোটা কোট, শীতের নানান পোশাক পরেছিলেন। তারপর সেগুলো খুলে নীল রঙের প্রিন্টেড সুইম-স্যুট পরে দিব্যি বরফ কেটে তৈরি জলাশয়ে নেমে গেলেন। সেই জলে ডুব দিয়ে দিব্যি হাসি মুখে ঢুকে গেলেন কাঠের কেবিনে।

এই ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে তিনি জানালেন, তাপমাত্রা মাইনাস ১৫ ডিগ্রি সেলসিয়াস।

রাকুলের এই ভিডিওর নিচে উঠে এসেছে বিভিন্ন মন্তব্য। কেউ লিখেছেন, প্রমাণ করছেন যে আপনি খুব হট! কেউ আবার লিখেছেন, বরফ গলা পানিতেও আগুন লাগিয়ে দিয়েছেন। কারোর কথায়, রাকুল নামার পরে ওই পানিও গরম হয়ে গেছে।

প্রসঙ্গত, রাকুলকে শেষবার দেখা গেছে ‘ছত্রীওয়ালি’ সিনেমায়। এতে উঠে এসেছিল সমাজে যৌনশিক্ষা প্রচলনের প্রয়োজনীয়তার কথা। যৌনশিক্ষা নিয়ে সমাজে যে ভুল ধারণ রয়েছে সেসব কথা।

আগামীতে রাকুলকে দেখা যাবে ‘ইন্ডিয়ান টু’ সিনেমায়। যেখানে কমল হাসানের মতো অভিনেতার সঙ্গে কাজ করছেন তিনি। পাশাপাশি ‘মেরি পাত্নী কা রিমেক’ বলেও একটি সিনেমায় কাজ করছেন তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৪৮ পূর্বাহ্ণ | রবিবার, ০৭ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]