শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এবার নৌকার মনোনয়ন চাইব: নিক্সন

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৭ মে ২০২৩ | প্রিন্ট

এবার নৌকার মনোনয়ন চাইব: নিক্সন

ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, এবার তিনি নৌকার মনোনয়ন চাইবেন। না পেলে জনগণের সিদ্ধান্ত নিয়ে আবারও স্বতন্ত্র হয়ে নির্বাচন করবেন এবং বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

গত শুক্রবার (৬ মে) ভাঙ্গা উপজেলার নূরুল্লাগঞ্জ ইউনিয়নের বাইশ রশি শিব সুন্দরী উচ্চ বিদ্যালয় মাঠে এক জনসভায় প্রধান অতিথি হিসিবে বক্তব্য দেন তিনি।

এদিন ভাঙ্গা উপজেলার নুরুল্যাগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মীর আশরাফ আলী, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কিবরিয়া মাতুব্বর, সাবেক সংরক্ষিত মহিলা সদস্যা রাজিয়া সুলতানা, সদরপুরের সাহেব বিশ্বাস, রণজিৎ দাস, কামরুল তালুকদারের নেতৃত্বে আওয়ামী লীগ ও যুবলীগের শতাধিক নেতাকর্মী এবং বিএনপির কিছু সমর্থক এমপি নিক্সনের রাজনীতিতে বিশ্বাস রেখে তার পক্ষে যোগদান করেন।

সংসদ সদস্য নিক্সন বলেন, ‘আমার প্রতিদ্বন্দ্বী কাজী জাফর উল্লাহ ফরিদপুর-৪ আসনে যে মার্কা নিয়েই নির্বাচন করুক না কেন, এজেন্ট খুঁজে পাবেন না। ২০১৪ সালের নির্বাচনে জনগণ আমাকে না দেখে, না চিনে ৩০ হাজার ভোট বেশি দিয়ে এমপি নির্বাচিত করেছে। গত ৯ বছরে আমি জনগণকে সঙ্গে নিয়ে অত্র এলাকার উন্নয়ন ও জনগণকে মূল্যায়ন করেছি। সেজন্য জনগণই আমাকে ভোট দিয়ে এমপি নির্বাচিত করবে।’

কাজী জাফর উল্লাহকে উদ্দেশ করে তিনি বলেন, ‘আপনি ও আপনার স্ত্রী এখানকার এমপি ছিলেন। তখন কয়টি সড়ক, সেতু ও কালভার্ট নির্মাণ করেছেন; জনগণ তা দেখতে চায়। ভোটের সময় বসন্তের কোকিল হয়ে ভোট চাইতে আসবেন। আপনি মহামারি করোনার সময় কোথায় ছিলেন, তা জনগণ জানতে চায়।’

চৌধুরী নিক্সন বলেন, আগামী নির্বাচনে শেখ হাসিনা ‘সরকারকে ক্ষমতায় আনার জন্য জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে। শেখ হাসিনা সরকার ক্ষমতায় না থাকলে আপনাদের উন্নয়ন ব্যাহত হবে।’

ফরিদপুরের ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রান উপজেলা নিয়ে গঠিত ফরিদপুর-৪ আসন। বর্তমানে এ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য নিক্সন চৌধুরী কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সভাপতিমণ্ডলীর সদস্য। অন্যদিকে ওই আসনের সাবেক সংসদ সদস্য কাজী জাফরউল্লাহ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য।

২০১৪ সালে জাতীয় সংসদ নির্বাচনে নিক্সন চৌধুরী স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাজী জাফরউল্লাহকে হারিয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। গত ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনেও আওয়ামী লীগ প্রার্থী কাজী জাফরউল্লাহ স্বতন্ত্র প্রার্থী নিক্সন চৌধুরীর কাছে পরাজিত হন।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫৩ পূর্বাহ্ণ | রবিবার, ০৭ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]