বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পরকিয়ায় আসক্ত স্ত্রীকে প্রেমিকসহ আটকের পর পুলিশে সোপর্দ

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৭ মে ২০২৩ | প্রিন্ট

পরকিয়ায় আসক্ত স্ত্রীকে প্রেমিকসহ আটকের পর পুলিশে সোপর্দ

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পৌরসদরে পুলিশ কনস্টেবলের স্ত্রীর সঙ্গে পরকীয়া প্রেমের অভিযোগে এক ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

শনিবার (৬ মে) সকালে বোয়ালমারী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কুশাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

আটক ব্যক্তির নাম ইব্রাহিম আলী (৩৫)। তিনি বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলা রানিহাটি গ্রামের বাসিন্দা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বোয়ালমারী পৌরসভার কুশাডাঙ্গায় বাবার বাড়িতে থাকেন ঐ পুলিশ সদস্যের স্ত্রী। ইব্রাহিম আলী প্রায়ই কুশাডাঙ্গা গ্রামে ঐ নারীর বাবার বাড়িতে আসতেন। গত চারদিন ধরে ঐ বাড়িতেই অবস্থান করার বিষয়টি জানতে পেরে স্থানীয়রা তার স্বামীকে খবর দেন। এরপর ঐ নারীর স্বামী এসে তাদেরকে আটক করে গ্রামবাসী ও স্থানীয় পৌর কাউন্সিলরের মাধ্যমে থানা পুলিশে সোপর্দ করেন।

এ ব্যাপারে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. আব্দুল মান্নান মোল্লা বলেন, ইব্রাহিম আলী প্রায়ই ঐ নারীর বাবার বাড়িতে আসতেন। শনিবার সকালে গ্রামবাসী মিলে তাদের দুজনকে আটক করে। পরে থানায় খবর দিলে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, ঐ নারীর স্বামী পুলিশের কনস্টেবল। অভিযুক্ত ইব্রাহিম আলী রাবের সদস্য ছিলেন বলে জেনেছি। তাদের মধ্যে পরকীয়া প্রেমের সম্পর্ক রয়েছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫৭ পূর্বাহ্ণ | রবিবার, ০৭ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]